ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সাতক্ষীরায় অনৈতিক সুবিধা নিয়ে নেতার পক্ষে দাড়ালো যুবদল

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৬, ৪ সেপ্টেম্বর ২০২৪

সাতক্ষীরায় অনৈতিক সুবিধা নিয়ে নেতার পক্ষে দাড়ালো যুবদল

ছবি : মেসেঞ্জার

অনৈতিক সুবিধা নিয়ে সাতক্ষীরার শ্যামনগরের গাবুরা ইউনিয়নের ১২২নং খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেনের পক্ষে দাড়ালেন গাবুরা ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) খোলপেটুয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের সামনে নানা দুর্নীতির অভিযোগে অভিযুক্ত দেলোয়ার হোসেনের পক্ষে মানববন্ধন করেছেন তারা। তখন বিদ্যালয়ে দেলোয়ার হোসেনের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলছিল।

এসময় দেলোয়ার হোসেনের কাছ থেকে টাকা খেয়ে তার পক্ষে অবস্থান নেন গাবুরা ইউনিয়ন যুবদলের সভাপতি গাজী মাহমুদ এলাহী, যুগ্ম আহবায়ক মোতাছিম বিল্যাহ, শেখ সোহেল, সালাউদ্দীন বাবলু, ১নং ওয়ার্ড যুবদলের সভাপতি আবুল কালাম, সহসভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলিল, বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মোখলেছ, দেলোয়ার হোসেন, মিলন হোসেন, বিএনপি নেতা দাউদ আলী খান, কৃষকদল নেতা ডা. শহীদুল্লাহ প্রমুখ।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি বলেন, দেলোয়ার হোসেন দুর্নীতিগ্রস্ত মানুষ, যা শুধু গাবুরা নয় সমগ্র শ্যামনগরের মানুষ জানে। যখন যে দল আসে খোলস পাল্টে তখন সেদলের চাটুকারিতা করে সে। তার পক্ষ নিয়ে যুবদলের নেতারা মানববন্ধন করেছে। এটা মানতে আসলে কষ্ট হচ্ছে।

গাবুরা ইউনিয়ন যুবদলের সভাপতি গাজী মাহমুদ এলাহী বলেন, দেলোয়ার হোসেন আগে বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের নেতা ছিল এটা আমি জানতাম না। আমার কর্মীরা বাজার থেকে আমাকে সেখানে ডেকে নিয়ে যায়। পরে বুঝতে পেরে আমার ফেসবুকে ভুল স্বীকার করে পোস্ট করেছি।

শ্যামনগর উপজেলা যুবদলের আহবায়ক শফিকুল ইসলমা দুলু জানান, আমরা জানা মতে তাদের শোকজ করা হয়েছে। সত্যতা পেলে তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে। বিএনপিকে পুঁজি করে কেউ অনিয়ম দুর্নীতি করলে তার প্রশ্রয় দেওয়া হবে না।
অর্থের বিনিময়ে দুর্নীতিগ্রস্ত ওই শিক্ষকের পক্ষে দাড়ানোয় যুবদলের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে বলে দাবি করে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

প্রসঙ্গত, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেনের বিরুদ্ধে স্থানীয় জেলেদের কাছ থেকে কার্ড করে দেওয়ার নাম করে অর্থ বাণিজ্য, স্কুলে দপ্তরী নিয়োগের নামে অর্থ বাণিজ্য, শিক্ষার্থীদের উপবৃত্তির অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগে তদন্ত সাপেক্ষে বিভাগীয় মামলা রুজু করেছেন সাতক্ষীরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী।

মেসেঞ্জার/আসাদ্দুজামান/তারেক

×
Nagad