ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

শিবচরে পথসভায় যোগ দেবেন ভিপি নূর

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০২, ৭ সেপ্টেম্বর ২০২৪

শিবচরে পথসভায় যোগ দেবেন ভিপি নূর

ছবি : মেসেঞ্জার

মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চরে এক পথসভায় যোগ দেবেন গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নূর। তার অপেক্ষায় মাদারীপুর জেলার শিবচরে অপেক্ষায় রয়েছে নেতাকর্মীরা। 

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে শিবচরের এক্সপ্রেসওয়ের পাঁচ্চর গোলচত্বরে এক পথসভা অনুষ্ঠিত হবার কথা রয়েছে। এদিকে গণ অধিকার পরিষদের সভাপতি ভিপি নূরের আগমন উপলক্ষ্যে সকালেই শিবচরের বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মী ও সমর্থকেরা পাঁচ্চর এক্সপ্রেসওয়ে সংলগ্ন সভাস্থলে আসতে শুরু করেছে। 

পথসভা স্থলে আসা একাধিক সমর্থক জানান,'ঢাকা ফেরার পথে ভিপি নূর শিবচরে পথসভা করবে। এই খবর পেয়ে ভিপি নূরকে দেখতে আমরা সভাস্থলে এসেছি।

খোঁজ নিয়ে জানা গেছে, শিবচরের পথসভায় শিবচর উপজেলা কমিটিসহ মাদারীপুর জেলার সকল উপজেলায় গণঅধিকার পরিষদের কমিটি গঠনের বিষয়ে দিকনির্দেশনা দেবেন নূরুল হক নূর।

গণঅধিকার পরিষদের মাদারীপুর জেলার সিনিয়র সহসভাপতি মো.তারেক হোসেন বলেন,'গণঅধিকার পরিষদের সভাপতি ভিপি নুরুল হক নূর তার নিজ বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের পাঁচ্চরে পথসভায় যোগ দেবেন। দুপুরের পর তিনি এখানে বক্তব্য রাখবেন। দেবেন নানা দিকনির্দেশনাও। এখানে নেতাকর্মীসহ ভিপি নূরকে দেখতে শিবচরের বিভিন্নস্থান থেকে সমর্থকেরা আসছেন। এখন শুধু অপেক্ষা।'

পথসভাস্থলে উপস্থিত রয়েছেন কেন্দ্রীয় কমিটির নারী বিষয়ক সহ সম্পাদক জাহানারা ইসলাম,গন অধিকার পরিষদের মাদারীপুর জেলার সভাপতি গাউস মৃধা, সিনিয়র সহ সভাপতি তারেক হোসেন, যুব অধিকার পরিষদের নূর ইসলাম, এইচ এম রুবেল ,মো.জামাল, রাসেল মিয়াসহ অন্যরা।

 

মেসেঞ্জার/ইমতিয়াজ/আজিজ