ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সহকর্মীদের ভালোবাসায় বদলিজনিত বিদায় নিলেন সাতক্ষীরার পুলিশ সুপার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৩, ৭ সেপ্টেম্বর ২০২৪

সহকর্মীদের ভালোবাসায় বদলিজনিত বিদায় নিলেন সাতক্ষীরার পুলিশ সুপার

ছবি : মেসেঞ্জার

শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতায় অশ্রুসিক্ত হৃদয়ে বদলীজনিত সংবর্ধণা প্রদান করা হয়েছে সাতক্ষীরার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীকে। শনিবার (৭ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীকে বিদায়জনিত এ সংবর্ধনা প্রদান করা হয়।

২০২৩ সালের (১৫ ডিসেম্বর) মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, পুলিশ সুপার হিসেবে সাতক্ষীরার দায়িত্বভার গ্রহণ করেন। তিনি সাতক্ষীরা জেলায় যোগদান করে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনসহ আপামর জনসাধারনকে নিরবিচ্ছিন্ন সেবাদান করেছেন।

সম্প্রতি তিনি সাতক্ষীরা জেলা হতে পুলিশ সুপার, পুলিশ টেলিকম, ঢাকা হিসেবে বদলীর আদেশপ্রাপ্ত হন। বদলীজনিত বিদায়ে সহকর্মীদের শ্রদ্ধা, প্রশংসা ও ভালবাসায় সিক্ত হন বিদায়ী পুলিশ সুপার।

জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে, কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন মানবিক, মেধাবী, সৎ, চৌকস, পরিশ্রমী ও দক্ষ পুলিশ সুপার হিসাবে আলোচিত হন।

তিনি সাতক্ষীরা জেলায় যোগদানের পর থেকে জেলা পুলিশ, সাতক্ষীরায় আমূল পরিবর্তন সাধিত হয়। এ সময় তাকে জেলা পুলিশ, সাতক্ষীরার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেস্ট ও বিদায়ী স্বারক প্রদান করা হয়।

বিদায়ী পুলিশ সুপার জনাব সিদ্দীকি জেলার সম্মানিত সকল নাগরিক, জেলার সকল অফিস প্রধানসহ সংশ্লিষ্ট সকল, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ সাতক্ষীরার সকল পুলিশ সদস্য, সিভিল স্টাফ, আউটসোর্সিং এর সকল সদস্যকে সহযোগীতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, মানুষ মানুষের জন্য, সর্বদা মানুষের সেবায় কাজ করতে হবে। দেশ ও দশের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে হবে। সর্বশেষ তিনি তাঁর পরিবার পরিজন সকলের জন্য দোয়া প্রার্থনা করেন। অতঃপর তিনি সকল পর্যায়ের পুলিশ সদস্যদের সাথে প্রীতিভোজে মিলিত হন।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মীর আসাদুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) জনাব মোঃ আমিনুর রহমান,জনাব মোঃ ফজলুল হক, সহকারী পুলিশ সুপার(দেবহাটা সার্কেল), সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে এসপি মতিউর রহমান সিদ্দীকির বলিষ্ঠ নেতৃত্ব জেলাবাসীকে বিশেষভাবে প্রভাবিত করে। দক্ষতার সাথে (৫ আগস্ট) পূর্ববর্তী সকল পরিস্থিতি মোকাবিলা করায় তিনি প্রশংসার শিখরে অবস্থান করেন।

তাঁর বদলির সংবাদ প্রকাশিত হলে ছাত্রনেতারা তাকে পুনরায় রাখার জন্য মানববন্ধন কর্মসূচীসহ অনলাইন মাধ্যমে ব্যাপক প্রচারণা চালান। কিন্তু সরকারী আদেশকে সম্মান জানিয়ে তিনি বদলীকৃত গন্তব্যের পথে পা বাড়ান।

এদিকে, মুহাম্মদ মতিউর সিদ্দীকির বদলিতে সামাজিক যোগাযোগ প্লাটফর্ম ফেসবুকে তাকে নিয়ে আবেগঘন বক্তব্য প্রকাশ করছেন জেলার সচেতন মহল। সকলেই তাঁর সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছেন।

মেসেঞ্জার/আসাদ্দুজামান/তারেক

×
Nagad