ঢাকা,  বুধবার
১৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কক্সবাজারে চিকিৎসককে মারধরের ঘটনায় গ্রেপ্তার ৪

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১১:১৪, ১২ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারে চিকিৎসককে মারধরের ঘটনায় গ্রেপ্তার ৪

ছবি : সংগৃহীত

কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

হামলার শিকার হাসপাতালের চিকিৎসক ডা. সজীব কাজি কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নতুন বাহারছড়া এলাকার মোহাম্মদ সেলিম রেজার ছেলে তাহসিন মোহাম্মদ রেজা (২৫), তামিম মোহাম্মদ রেজা (২২), কালুর দোকান এলাকার সাইফুল আজিমের ছেলে সাইদুল লতিফ সাকিব (২৪) ও টেকপাড়া এলাকার আবু বক্করের ছেলে সাইফ বিন সম্রাট (২৪)।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. শাকিল আহমেদ বলেন, কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে হাসপাতালের চিকিৎসক ও ওয়ার্ড কর্মীদের ওপর হামলা ও ভাঙচুর ঘটনায় দায়েরকৃত মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আহত চিকিৎসক অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। 

প্রসঙ্গত, কক্সবাজার জেলা সদর হাসপাতালে সংকটাপন্ন এক রোগীর মৃত্যুর জেরে চিকিৎসককে বেদম পিটুনির পাশাপাশি নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউ, করোনারি কেয়ার ইউনিট-সিসিইউ ভাঙচুরের পর চিকিৎসা সেবা বন্ধ করে দিয়েছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা।

মেসেঞ্জার/আজিজ

×
Nagad