ঢাকা,  বুধবার
১৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাজশাহীতে চাঁদাবাজির বিরুদ্ধে ছাত্র-জনতার মানববন্ধন

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ২০:৩৫, ১২ সেপ্টেম্বর ২০২৪

রাজশাহীতে চাঁদাবাজির বিরুদ্ধে ছাত্র-জনতার মানববন্ধন

ছবি : মেসেঞ্জার

রাজশাহীতে অবৈধ দখলদার ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ করায় মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর লক্ষীপুর মোড়ে শিক্ষার্থী ও জনতার ব্যানারে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজপাড়া থানার চন্ডিপুরের যুবলীগ নেতা জহিরুল ইসলাম রুবেলের ব্যবসায়ীক সহযোগী নাঈমুর রহমান দুর্জয়সহ কয়েকজন লক্ষীপুর মোড়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিভিন্ন দোকানে গিয়ে বিদ্যুত বিলের নামে অতিরিক্ত টাকা আদায় করছিল।

এসময় স্থানীয় জনতাকে সাথে নিয়ে তাদের আমরা প্রতিহত করি। এরপর তারা রাজপাড়া থানায় আমাদের নামে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে অথচ আমরা শিক্ষার্থী এবং সাধারণ মানুষ তাদের এই চাঁদাবাজির বিরুদ্ধে দাঁড়িয়েছিলাম। উল্টো ছাত্র-জনতার নামে অভিযোগ করা হয়েছে।

মানববন্ধনে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জিসান বলেন, আমরা শিক্ষার্থীরা সবরকমের অনিয়ম এবং দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছি সবসময়। দেশ সংস্কারের দায়িত্ব কাঁধে নিয়েছি অথচ চাঁদাবাজি বন্ধ করতে গিয়ে আমাদের নামে অভিযোগ করা হলো। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাই।

মেসেঞ্জার/আনিসুজ্জামান/তারেক

×
Nagad