ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

শহীদ সাজ্জাদের পরিবারের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের সাক্ষাৎ

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪

শহীদ সাজ্জাদের পরিবারের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের সাক্ষাৎ

ছবি : মেসেঞ্জার

নীলফামারী জেলায় নবনিযুক্ত জেলা প্রশাসক নায়েরুজ্জামান ছাত্র জনতার আন্দোলনে শহীদ সাজ্জাদ হোসেনের পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় সৈয়দপুর উপজেলার বাঙালীপুর লক্ষণপুর পাঠানপাড়ায় এ উপলক্ষে মতবিনিময়ের আয়োজন করা হয়।

এসময় জেলা প্রশাসকের সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার মকবুল হোসেন, জেলা সমাজ সেবা কর্মকর্তা আবু বকর সিদ্দিকী ও নীলফামারী জেলার ছাত্র সমন্বয়কবৃন্দ।

উপস্থিত ছিলেন শহীদ সাজ্জাদের পিতা আলমগীর হোসেন, উপজেলা জামায়াতের সেক্রেটারি মাজহারুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর ই আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংবাদ কর্মীবৃন্দ।

শহীদ সাজ্জাদ হোসেনের বাবা আলমগীর হোসেন বলেন, আমার একমাত্র ছেলে দেশের স্বাধীনতার জন্য জীবন দিয়েছে। পরিবারের কর্মক্ষম সদস্যকে হারিয়ে আমরা এখন খুবই দিশেহারা। এমতাবস্থায় সাজ্জাদের উদ্যোগে কেনার জন্য বায়না করা জমিটি ক্রয় করে সেখানে বাড়ি ও ছেলের নামে একটা মাদ্রাসা করতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

তাঁর আবদারের প্রেক্ষিতে জেলা প্রশাসক আপাতত একটা কর্মসংস্থান নিশ্চিত করার কথা জানান এবং এই জমি নেয়া সম্ভব না হলেও সরকারী খাস জমি বরাদ্দ দেয়ার মাধ্যমে তাঁর ইচ্ছে পূরণে সচেষ্ট থাকবেন বলে আস্বস্ত করেন এবং ৫০ হাজার টাকা তুলে নেন শহীদের বাবার হাতে।
 

মেসেঞ্জার/রিপন/আজিজ