ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

গাজীপুরে আরএফএল এর কাভার্ডভ্যান চাঁপায় নিহত ৫

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:২০, ১৫ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১১:২০, ১৫ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুরে আরএফএল এর কাভার্ডভ্যান চাঁপায় নিহত ৫

ছবি : মেসেঞ্জার

গাজীপুরের কালীগঞ্জে প্রাণ আরএফএলের পণ্যবাহী একটি কাভার্ডভ্যান চাপায় সিএনজি চালিত অটোরিকশার পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় স্থানীয়রা হাসপাতালে নেয়ার পর এক শিশুর মৃত্যু হয়েছে।  

নিহতরা হলো, নরসিংদীর শিবপুর উপজেলার আখরাশাল এলাকার আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম (৭০) ও ছেলে মোহাম্মদ আলী (৫৫), মোহাম্মদ আলীর ছেলে আমান উল্লাহ (৫), গাজীপুরের নোয়াগাঁও অষ্টগণ কলোনির সুবাস কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার (৩৯) এবং সাতক্ষীরা সদরের হাজিপুর এলাকার মগরব আলীর ছেলে নাজমুল (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নরসিংদীর ঘোড়াশাল থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি গাজীপুরের কালীগঞ্জের আসছিল। পথে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় রাত পৌনে ১১টার দিকে প্রাণ-আরএফএলের পণ্যবাহিী একটি কাভার্ডভ্যান বিপরীত থেকে এসে সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রীর নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৫ বছরের এক ছেলে শিশুকে এবং সিএনজি চালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পরে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। এছাড়াও প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষ অবস্থায় সিএনজি চালকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রেজিনা আফরিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।‌ এছাড়াও মুমূর্ষ অবস্থায় হাসপাতালে আনা সিএনজি চালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দেওয়া হয়েছে।

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আসাদুজ্জামান জানান, সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে কালীগঞ্জের দিকে আসার পথে কভার্ডভ্যানের সাথে সংঘর্ষে তিনজন পুরুষ, একজন নারী ও এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এঘটনায় আহত আরো দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 

মেসেঞ্জার/আসাদুজ্জামান/আজিজ