ঢাকা,  বৃহস্পতিবার
১৯ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

‌‌‌‌‌‌‌‌‘সুখী-সমৃদ্ধ লক্ষ্মীপুর গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

লক্ষ্মীপুর প্রতিনিধি‌‌‌

প্রকাশিত: ২১:২২, ১৫ সেপ্টেম্বর ২০২৪

‌‌‌‌‌‌‌‌‘সুখী-সমৃদ্ধ লক্ষ্মীপুর গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

ছবি : মেসেঞ্জার

সকলের জন্য একটি নিরাপদ, সুখী, সুন্দর ও উন্নত-সমৃদ্ধ লক্ষ্মীপুর উপহার দেওয়া আমাদের কর্তব্য। লক্ষ্মীপুর জেলাকে একটি সুখী-সমৃদ্ধ জেলায় রূপান্তরিত করতে হলে সকলের ঐক্যবদ্ধতার প্রয়োজন রয়েছে বলে মন্তব্য করেন, লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) রাজীব কুমার সরকার। রবিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয়ে সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় ডিসি এ মন্তব্য করেন।

নবাগত জেলা প্রশাসক তাঁর বক্তব্যে আরও বলেন, লক্ষ্মীপুরকে উন্নত সমৃদ্ধ করার লক্ষ্যে আমরা সবাই সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। লক্ষী হচ্ছে সৌভাগ্যের প্রতিক। আমরা বলি লক্ষ্মী ছেলে, লক্ষ্মী মেয়ে। এগুলো আমরা মঙ্গল অর্থে ব্যবহার করি। অর্থাৎ সৌভাগ্যের নগরবাসী, সমৃদ্ধি নগরবাসী।

লক্ষ্মীপুরকে সমৃদ্ধশালী, ঐশ্বর্য নগরী করতে চাই। এ দায়িত্ব ও পরিকল্পনা নিয়ে আমি এসেছি। আমি বিশ্বাস করি এটি বাস্তবায়ন করতে হলে (আপনাদের) সাংবাদিকদের শক্তিশালী ভূমিকা আমাকে সাহায্য করবে। স্বপ্ন বাস্তবায়নে জেলা বাসীর যথেষ্ট সমর্থন দিবেন বলেও আমি আশা করি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জেপি দেওয়ানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. রফিকুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) সম্রাট খিঁশা ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান।

এ সময় সিনিয়র সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, আ.হ.ম মোস্তাকুর রহমান, কামাল উদ্দিন হাওলাদার, সেলিম উদ্দিন নিজামী, মো. আবদুল মালেক, রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম স্বপন, মাজহারুল আনোয়ার টিপু, আব্বাস হোসেন প্রমুখ।

মেসেঞ্জার/শিবলু/তারেক

×
Nagad