ঢাকা,  বৃহস্পতিবার
১৯ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

চিলমারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন রবিউল ইসলাম

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৯, ১৭ সেপ্টেম্বর ২০২৪

চিলমারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন রবিউল ইসলাম

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. রবিউল ইসলাম। তিনি থানাহাট ২নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। উপজেলা প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি ও সদস্য সচিব স্বাক্ষরিত এক পত্রে প্রকাশ করা হয়।

জানা যায়, ২০২৪ সালে চিলমারী উপজেলায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন থানাহাট ২নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রবিউল ইসলাম। 

রবিউল ইসলাম থানাহাট এ, ইউ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, চিলমারী সরকারি কলেজ থেকে এইচএসসি, কুড়িগ্রাম সরকারি কলেজ থেকে প্রাণিবিদ্যায় সম্মান এবং কারমাইকেল কলেজ থেকে প্রাণিবিদ্যা (ফিসারিজ) বিষয়ে স্নাকোত্তর সম্পন্ন করেন। এছাড়াও ডিপ্লোমা ইন প্রাইমারী এডুকেশন সম্পন্ন করেছেন। 

২০১৪ সালের (২৫ নভেম্বর) রাধাবল্লভ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। বর্তমানে থানাহাট ২নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত আছেন।

এদিকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হিসেবে মোছা. মিনারা বেগম, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. মিনহাজুল হক, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মোছা. ফরিদা ইয়াসমিন, শ্রেষ্ঠ কাব শিক্ষক মো. আশরাফুজ্জামান, শ্রেষ্ঠ কাব শিশু মো. শেখ সাজ্জাদ বিন ফরিদ, শ্রেষ্ঠ কর্মচারী উপজেলা শিক্ষা অফিসের হিসাব সহকারী মোছা. শিরিনা আখতার।

শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এ, কে, এম জাকির হোসেন ও শ্রেষ্ঠ সরকারী প্রাথমিক বিদ্যালয় হিসেবে ডি, এ চিলমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে।

মেসেঞ্জার/রাফি/তারেক

×
Nagad