ঢাকা,  বৃহস্পতিবার
১৯ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

‘জেলা প্রশাসন হবে জনগণের কল্যানের জন্য’

হবিগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ২১:২১, ১৮ সেপ্টেম্বর ২০২৪

‘জেলা প্রশাসন হবে জনগণের কল্যানের জন্য’

ছবি : মেসেঞ্জার

হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ড. মোঃ ফরিদুর রহমান বলেছেন, আমি ক্লিন প্রশাসন তৈরী করতে চাই। যেখানে থাকবেনা কোন বৈষম্য, দূর্নীতি আর অনিয়ম। প্রশাসন হবে জনগণের কল্যানের জন্য। কোথাও যদি কোন ধরণের দূর্নীতির কোন তথ্য পান তাহলে সাথে সাথে আমাকে অবগত করবেন।

আমি তৎক্ষনাত প্রয়োজনীয় ব্যবস্থা নিব। নবাগত জেলা প্রশাসক বলেন, আমি আপনাদেরকে সেবা দিতে এসেছি, নিতে নয়। আমরা প্রজাতন্ত্রের কর্মচারি, আমরা আসি আপনাদের সেবা দিতে, এই সেবা দিয়েই যাবো।

বুধবার (১৮ সেপ্টম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন। তিনি আরও বলেন, ছাত্র জনতার আন্দোলনের মাধ্যমে দেশে একটি পরিবর্তন এসেছে।

আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সেই অর্জন ধরে রাখতে হবে। বর্তমানে যারা দেশকে এগিয়ে নিয়ে যেতে চায়না তারাই মাজারসহ বিভিন্ন স্থাপনায় ভাংচুর করছে। তাই এই অশুভ শক্তিকে আমাদের প্রতিহত করতে হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহান, প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল, সাবেক সভাপতি এড. মনসুর উদ্দিন ইকবাল, মোহাম্মদ নাহিজ, মোহাম্মদ শাবান মিয়া, হারুনুর রশিদ চৌধুরী, শোয়েব চৌধুরী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ।

মেসেঞ্জার/পাবেল/তারেক

×
Nagad