ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

অবৈধ অস্ত্র উদ্ধারের আহ্বান ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৪, ২০ সেপ্টেম্বর ২০২৪

অবৈধ অস্ত্র উদ্ধারের আহ্বান ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের

ছবি: মেসেঞ্জার

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এবং সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন চাটখিলে অবৈধ অস্ত্র উদ্ধারের আহ্বান জানিয়েছেন সেনাবাহিনী ও প্রশাসনকে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের বৈকন্ঠপুরে প্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনাকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

ব্যারিস্টার খোকন তার বক্তব্যে আরও বলেন, বিগত ১৫ বছরে আওয়ামী লীগের সন্ত্রাসীরা বৈকুন্ঠপুর সহ চাটখিলের বিভিন্ন অঞ্চলে অস্ত্রের মহড়া দিয়েছে। এসব সন্ত্রাসীদের কে গ্রেপ্তার করে সব অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে।

তিনি বলেন আমরা চাই বর্তমান সরকার সফল হোক। সংস্কার করে দেশের প্রতিটি সেক্টর তারপর নির্বাচন দেওয়া হোক। জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া হোক। এ সময় উপজেলা যুবদলের আহবায়ক জহির উদ্দিন বাবর,স্থানীয় নেতা ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেন, রাকিবুল ইসলাম সুমন, কাউসার হামিদ তুহিন সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন খিলপাড়া ইউনিয়নের নয়নপুরে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের স্থানীয় কার্যালয় উদ্বোধন এবং শিবপুরে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

মেসেঞ্জার/কানন/তারেক

×
Nagad