ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ইনানী সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে এক পর্যটকের মৃত্যু

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৫, ২০ সেপ্টেম্বর ২০২৪

ইনানী সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে এক পর্যটকের মৃত্যু

ছবি: মেসেঞ্জার

কক্সবাজারের উখিয়ার ইনানী সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে এক পর্যটকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হলো ঢাকার বংশাল থানার ১২/৮ বিকে গাঙ্গুলি এলাকার নুর মোহাম্মদের পুত্র নাফি শাহরিয়ার (৩০) শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ২টায় উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ইনানী এলাকায় এ ঘটনা ঘটে এ ব্যাপারে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন সত্যাতা নিশ্চিত করেন।

তিনি আরো  বলেন, শুক্রবার সকালে নাফি শাহরিয়ার তার স্ত্রীকে নিয়ে কক্সবাজার বেড়াতে আসেন। পরে তারা উখিয়া উপজেলার ইনানী এলাকার হোয়াইট কিচেন হোটেল উঠেন। দুপুরে স্বামী-স্ত্রী মিলে হোটেলটির সামনের সৈকতের সাগরে গোসলে করতে যান।

গোসলের এক পর্যায়ে ভাটার সময় স্রোতের টানে স্বামী-স্ত্রী দুইজনে ভেসে যেতে থাকেন। এতে তাদের শোর-চিৎকারে ঘটনাস্থলে উপস্থিত লোকজন স্ত্রীকে উদ্ধার করতে সক্ষম হলেও স্বামী ভেসে গিয়ে নিখোঁজ হন।

বীচকর্মী ও পুলিশ সদস্যরা নিখোঁজ পর্যটকের সন্ধানে সমুদ্র সৈকতের বিভিন্ন পয়েন্ট উদ্ধার তৎপরতা চালায়। এক পর্যায় বিকাল পৌণে ৫ টার দিকে ইনানী এলাকার হোটেল হোয়াইট কিচেনের সামনের সৈকত সাগরে নিখোঁজ পর্যটকের মরদেহ ভেসে আসে। পরে স্থানীয়দের খবরে মরদেহটি উদ্ধার করে।

মেসেঞ্জার/শহিদুল/তারেক

×
Nagad