ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বাগেরহাটের রাসেল বাহিনীর হাত থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:০১, ২১ সেপ্টেম্বর ২০২৪

বাগেরহাটের রাসেল বাহিনীর হাত থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

ছবি : মেসেঞ্জার

বাগেরহাটের কচুয়া উপজেলার আলীপুর গ্রামের হত্যা মামালার আসামী রাসেল বাহিনীর অত্যাচারের হাত থেকে বাঁচতে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলীপুর গ্রামের নিহত মোঃ মোজাহের মোল্লার ছেলে মোঃ রফিকুল মোল্লা।

লিখিত বক্তব্য তিনি বলেন, আওয়ামীলীগ কর্মী রাসেল বাহিনী গত ৬ আগাষ্ট থেকে এলাকার প্রতিবন্ধি রফিকুল সহ একাধিক বাড়ী ভাংচুর, গবাদি পশু, ঘের লুট, বাড়ি ভাংচুর, চাঁদাবাজি করে। এমনকি এ সংবাদ সংগ্রহ করতে গেলে বাগেহাটের তিনজন সাংবাদিকদের উপর হামলা করে রাসেল বাহিনী। এই বাহিনীর হাতে নিহত তার পিতার হত্যার বিচারের দাবী জানান।

তিনি আরও বলেন, রাসেল শেখ, তুহিন শেখ, ইসমাইল শেখ, লোকছার শেখ, কামরুল শেখ, মিজান শেখ, তৌহিদ শেখ সহ অনেকে আমার বাবার হত্যা মামলার স্বাক্ষীগনের এবং নিরীহ অসহায় দরিদ্র, লোকের গরু ছাগল, হাসমুরগি, ঘেরের মাছ, তরি তরকারি এবং ৪টি গাড়ী সহ ফ্রিজ খাট পালং ঘরের আসবাবপত্র নিয়ে যায়, এছাড়া আলিপুর গ্রামে পুলিশ কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের পরিবার ও এই বাহিনী অত্যাচার থেকে রেহাই পায়নি। তাছাড়া আমার পরিবারসহ প্রায় অর্ধশতাধিক পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছি। 

এ ব্যাপারে রাসেল শেখ জানান, গত ৫ আগাষ্ট তারিখের পরে কোনো লুটপাট ঘের দখল হয় নাই, দুই একটা দোকান পাট ভাংচুর হয়েছে এ ছাড়া আমার আর কিছু জানানেই, এসব আমার নামে মিথ্যা প্ররোচনা ছড়ানো হচ্ছে।

মেসেঞ্জার/রিফাত/আজিজ

×
Nagad