ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় আহত-নিহতদের পরিবারে বিএনপির অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক, সাভার 

প্রকাশিত: ১৬:৩৪, ২১ সেপ্টেম্বর ২০২৪

আশুলিয়ায় আহত-নিহতদের পরিবারে বিএনপির অর্থ সহায়তা

ছবি : মেসেঞ্জার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত স্থানীয় ছাত্র-জনতাসহ সকল শহীদদের রুহের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে আশুলিয়ার গাজিরচট আকবর মন্ডল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবার ও আহতদেরকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু। 

প্রধান অতিথির বক্তব্যে ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু বলেন, আগামীর দেশ নায়ক তারেক রহমান বলে দিয়েছেন, কোন প্রকার চাঁদাবাজি, দখলবাজি করা যাবেনা। যারা বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি দখলবাজি করবে তাদের কোন অস্তিত্ব দলে থাকবে না।

চাঁদাবাজদের উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারি করে তিনি বলেন, আপনাদের অপকর্মের দাগ শহীদ জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিএনপির গায়ে লাগতে দিবো না।

ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো.আসকর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেতা দেওয়ান মোহাম্মদ মঈন উদ্দিন বিপ্লব, আশুলিয়া থানা বিএনপির সহ-সভাপতি মো. লোকমান হেকিম, বিএনপি নেতা মো. শরীফুল আলম, আশুলিয়া থানা যুবদল নেতা মো. জাহিদ হাসান বিকাশ ও সাংগঠনিক সম্পাদক এসএম কিসমত আলী।

ঢাকা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো.আবুল হোসেন মুন্সির আয়োজনে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. বাবুল হোসেন, যুবদল নেতা মো. রিপন শিকদার ও ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক আল আমিন নাইমসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

মেসেঞ্জার/নোমান/তারেক

×
Nagad