ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত ১

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১৬:৪০, ২১ সেপ্টেম্বর ২০২৪

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত ১

ছবি : মেসেঞ্জার

বগুড়া'র কাহালুতে ট্রাকের ধাক্কায় আব্দুস ছাত্তার (৬৫) নামের এক ভ্যান চালক ঘটনাস্থলে নিহত এবং একই ঘটনায় আরোহী ব্যবসায়ী মানিক মিয়া (৩৫) গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৭ টার সময় বগুড়া'র রানিরহাট-দুর্গাপুর সড়কের কাহালু উপজেলার মুরাইল ইউনিয়নের ডোমর গ্রামের পাশে বোলধর নামক স্থান এলাকায়।

নিহত ভ্যানচালক আব্দুস ছাত্তার উপজেলার মালঞ্চা ইউনিয়নের ঢাকন্তা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে এবং আহত মানিক একই গ্রামের খলিলুর রহমানের ছেলে।

জানা গেছে, মাছ চাষী মানিক মিয়া আব্দুস ছাত্তারের ভ্যানে করে মাছ নিয়ে বিক্রির উদ্দেশ্যে বগুড়া জেলার শাহজাহানাপুর উপজেলার সাবরুল বাজারে মাছের আড়তে যাবার পথে উল্লেখিত স্থানে পৌঁছিলে বিপরীত মুখ থেকে আসা দুর্গাপুরগামী চলন্ত একটি চলন্ত ট্রাক ওই ভ্যানকে সামনে থেকে সজোরে ধাক্কা দিলে চালক আব্দুস ছাত্তার ভ্যান থেকে ছিটকে পড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় এবং এ সময় ভ্যানের উপরে বসে থাকা আরোহী মানিক গুরুতর আহত হয়। ঘটনার পরপরই আহত মানিককে কাহালু হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহিনুজ্জামান জানান, দুঘর্টনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে দুর্ঘটনায় কবলিত ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার কারণে আটক করা সম্ভব হয়নি।

মেসেঞ্জার/আলমগীর/তারেক

×
Nagad