ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

‘বহু সাংবাদিকদের গুম খুন করেও শেষ রক্ষা পায়নি স্বৈরাচার হাসিনা’

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৫, ২১ সেপ্টেম্বর ২০২৪

‘বহু সাংবাদিকদের গুম খুন করেও শেষ রক্ষা পায়নি স্বৈরাচার হাসিনা’

ছবি : মেসেঞ্জার

১৭ বছর হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়ে আজ পযর্ন্ত বেঁচে আছে সাংবাদিক শহর রাজনৈতিক নেতা কর্মীরা। ক্ষমতা থাকতে গিয়ে দেশের বহু সাংবাদিকদের ঘুম ও খুন করেছেন এই স্বৈরাচার আওয়ামীলীগ। তারপরও শেষ রক্ষা হয়নি। রমজানে ঠিকমত সেহরী খেতে পারিনি, ঘুম তো দুরের কথা পরিবার পরিজনকে পর্যন্ত সময় দিতে পারিনি। সব কিছু পেরিয়ে আজ আপনাদের মাঝে আসতে পেরেছি।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রায়পুর প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভায় এসব কথা বলেন লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়া।

তিনি বলেন, ১৭ বছরে স্বৈরাচারী শেখ হাসিনার আমলে রায়পুরে তেমন কোন উন্নয়ন হয় নাই, কয়েকজনের পকেট ভারি হয়েছে, আমি সাংসদ থাকা অবস্থা যে উন্নয়ন করেছিলাম তা এখনো আছে, রায়পুরের সাধারণ জনগন এখনো বিএনপিকে অন্তরে রেখেছে৷ এছাড়াও জ্বালানয় বিদ্যুৎ খাতে সংবাদ প্রচার করতে গিয়ে সাংবাদিক সাগর রনিকে হত্যা করেছেন এই আওয়ামী লীগ সরকার। সবাইকে চোখ-কান খোলার রাখা'র আহবান জানান তিনি।

এই সময় বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি এ.বি.এম জিলানী, উপজেলা বিএনপি'র সাধারন সম্পাদক নাজমূল ইসলাম মিঠু, উপজেলা যুব দলের সভাপতি সফিকুল আলম আলমাস। সেচ্ছাসেবক দলের সভাপতি শাহরিয়ার ফয়সাল সহ রায়পুর প্রেসক্লাবের ৪২ জন সদস্য উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/সুমন/তারেক

×
Nagad