ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

জামালপুরে অপরিকল্পিত সেতুর টেন্ডার বাতিলের দাবীতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:১৯, ২১ সেপ্টেম্বর ২০২৪

জামালপুরে অপরিকল্পিত সেতুর টেন্ডার বাতিলের দাবীতে মানববন্ধন

ছবি : মেসেঞ্জার

জামালপুরে অপরিকল্পিত সেতু নির্মানের টেন্ডার বাতিল ও চার উপজেলার মধ্যে সংযোগ স্থাপনের লক্ষ্যে সেতু নির্মানের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে জামালপুর সদর উপজেলার চান্দের হাওড়া গ্রামে জামালপুর সদর, মাদারগঞ্জ, সরিষাবাড়ী, মেলান্দহ উপজেলার সচেতন জনগণের ব্যানারে স্থানীয়রা এই কর্মসুচির আয়োজন করে।

ঘন্টাব্যাপী মানববন্ধনে মেষ্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক বাবু, আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল্লাহ, হুমায়ুন আহমেদ, মোখলেছুর রহমান, ব্যবসায়ী আব্দুল গফুর, কৃষক মুসলিম উদ্দিন, শিক্ষার্থী মুরাদ হাসান, সাব্বির উল্লাহ, মাহমুদা, ইশিতাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, এলজিইডি অপরিকল্পিভাবে জামালপুর সদরের আড়ংহাটি ও বীর ঘোষেরপাড়া এলাকার মধ্যে সংযোগ স্থাপনের জন্য ঝিনাই নদীর উপর একটি সেতু নির্মানের উদ্যোগ নিয়েছে। বৃহৎ জনগোষ্ঠীর স্বার্থ বাদ দিয়ে শুধুমাত্র একটি এলাকার স্বার্থে ওই সেতুর টেন্ডার বাতিল করে অপরিকল্পিত সেতু নির্মান না করে সদর উপজেলার চান্দের হাওড়া ও গগনপুরের মধ্যে সেতু নির্মানের দাবী জানান তারা।

এতে করে জামালপুর সদর, সরিষাবাড়ী, মেলান্দহ ও মাদারগঞ্জ এই চার উপজেলার মধ্যে সংযোগ স্থাপিত হবে। এই চার উপজেলার চান্দের হাওড়া, মল্লিকপুর, আড়ংহাটি, গগনপুর, চর হরিপুর, গাবতলী, হরিপুর, ঘোষেরপাড়া, ছবিলাপুর, মুকুন্দবাড়ী, কাহেতপাড়া, চর ভাটিয়ানি, আমতলি, জামতলিসহ আশেপাশের অন্যান্য এলাকার দেড় লক্ষাধিক মানুষ উপকৃত হবে পাশাপাশি এসব এলাকার সাথে উপজেলার দুরত্ব কমে আসবে।

মেসেঞ্জার/উজ্জ্বল/তারেক

×
Nagad