ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

আইএইচটি ক্যাম্পাসে শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

জামালপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৫২, ২১ সেপ্টেম্বর ২০২৪

আইএইচটি ক্যাম্পাসে শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

ছবি : মেসেঞ্জার

জামালপুরের ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আই এইচ টি) এর তৃতীয় ও চতুর্থবর্ষের শিক্ষার্থীদের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে আইএইচটি ক্যাম্পাসে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটির) শিক্ষক ডা. শাহ মো.মোখলেছুর রহমানের বিভিন্ন অনিয়ম, দূর্ণীতির অভিযোগ তুলে তার অপসারণের দাবিতে মে মাসে সপ্তাহব্যাপী আন্দোলন করেন শিক্ষার্থীরা। ঘটনার তদন্তে গঠন করা হয় একটি তদন্ত টিম। বিচারের আশ্বাস পেয়ে আন্দোলন স্থগিত করেন শিক্ষার্থীরা। পূর্বের ঘটনাকে কেন্দ্র করে তৃতীয় ও চতুর্থ বর্ষসের শিক্ষার্থীদের মধ্য ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে অন্তত ছয় শিক্ষার্থী আহত হয়েছে বলে জানা গেছে।

আহতরা হলেন, লক্ষীপুর জেলার আব্দুস সাত্তারের ছেলে সাহারুল (২৪) শেরপুর জেলার মুন্সির চর গ্রামের মোবারক হোসেনের ছেলে  মো. রনি (২৩), কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ গ্রামের জমশেদ আলমের ছেলে মোহাম্মদ ভান্ডারী (২২), শেরপুর জেলার কবিরাজ পাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে নবীন (২১), টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার চরপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মাসুদ মিয়া (১৯) ময়মনসিংহ জেলার তারাকান্দা গ্রামের চান মিয়ার ছেলে রাকিব (২১) গুরুত্বর আহত হয়েছে।

আহতদের দ্রুত ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থার অবনতি দেখে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

ইসলামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার বলেন, সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। বর্তমানে আইএসটি ক্যাম্পাস আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে জানান পুলিশের এই কর্মকর্তা।

মেসেঞ্জার/দুলাল/তারেক

×
Nagad