ঢাকা,  শনিবার
২১ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সাবেক এমপির ব্যক্তিগত সহকারীর মারপিটের ভিডিও ভাইরাল, থানায় অভিযোগ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩০, ২১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২০:৫০, ২১ সেপ্টেম্বর ২০২৪

সাবেক এমপির ব্যক্তিগত সহকারীর মারপিটের ভিডিও ভাইরাল, থানায় অভিযোগ

ছবি : মেসেঞ্জার

নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের ব্যক্তিগত সহকারী (পিএস) ও বাঁশবাড়িয়া ডিগ্রী কলেজের ল্যাব এসিস্ট্যান্ট তানসেন হিমেলের মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তিনি নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামের মৃত মোকসেদ আলীর ছেলে।

এ ঘটনায় শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তানসেন হিমেল (২৬) ও তার সহোদর নিউটন মিয়াসহ (৪৫) ৪ জনকে আসামী করে বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আব্দুল করিমের (৫৫) স্ত্রী তহমিনা খাতুন (৪৫)।

সূত্রে জানা গেছে, পূর্বশক্রতার জের ধরে (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কৈচরপাড়া গ্রামস্থ আব্দুল করিমের আম বাগানে ঢুকে তাকে রশি দিয়ে বেঁধে রেখে এলোপাথারি মারপিট করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় তানসেন হিমেল ও তার সহযোগীরা।

পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন।

সেখানে (রামেক) ভর্তি রাখার পর উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে অভিযোগ অস্বীকার করে তানসেন হিমেল বলেন, মারপিটের ঘটনা সম্পূর্ণ মিথ্যা, তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। অতিদূত তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেসেঞ্জার/খাদেমুল/তারেক

×
Nagad