ঢাকা,  রোববার
২২ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

জয়পুরহাটে শহীদদের স্মরনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ২১:৪১, ২১ সেপ্টেম্বর ২০২৪

জয়পুরহাটে শহীদদের স্মরনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ছবি : মেসেঞ্জার

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের স্মরণে জয়পুরহাটে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে (২১ সেপ্টেম্বর) জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করা হয়। খেলার উদ্বোধন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় টিমের সাবেক ফুটবলার ও রূপালী ব্যাংকের কালাই মোলামগাড়ী শাখার ব্যবস্থাপক এস এম রুহুল আমিন।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক আব্বাস আলী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহমুদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, কালাই উপজেলার পুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ শাহেব আলীসহ আরও অনেকই। খেলা দেখতে আসা শিক্ষার্থী রাকিবুল ইসলাম বলেন, শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফাইনাল ফুটবল টুর্নামেন্টে আমরা উৎসবমুখর পরিবেশে খেলা উপভোগ করতে পারছি, 

রাকিবুল বলেন এদেশে দ্বিতীয়বার স্বাধীন হয়েছে ১৫ বছর যাবত মুখ খুলে কথা বলতে পারেনি, স্বাধীনভাবে খেলাধুলা করতে পারেনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মধ্যদিয়ে আমরা আরো একবার স্বাধীনতা পেয়েছি তাই এই স্বাধীন দেশে আমরা ফুটবল খেলা উপভোগ করছি এতে আমরা আনন্দিত খুশি।

খেলার আয়োজকরা বলেন, দেশের প্রতিটি তরুণ ও যুবসমাজকে অপসংস্কৃতি, মাদক, মোবাইলে এখন গ্রাস করে ফেলেছে তাই এই গ্রাসের হাত থেকে যুব সমাজ ও তরুণদেরকে নিয়মিত খেলাধুলার মাধ্যমে বের করে মাঠে আনতেই এ খেলায় আয়োজন। 

খেলায় আক্কেলপুর তুলশীগঙ্গা একাডেমি ৫-৪ গোলে ক্ষেতলাল একাদশ কে পরাজিত করে জয়লাভ করে।

মেসেঞ্জার/মামুন/তারেক

×
Nagad