ঢাকা,  রোববার
২২ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাজীগঞ্জে সংঘর্ষের ঘটনায় আহত সাইমুম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি  

প্রকাশিত: ২২:৩৫, ২১ সেপ্টেম্বর ২০২৪

হাজীগঞ্জে সংঘর্ষের ঘটনায় আহত সাইমুম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

ছবি : মেসেঞ্জার

চাঁদপুরের হাজীগঞ্জে শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে পূর্বে ঘটিত একটি মেয়েলি ঘটনাকে কেন্দ্র করে পৌরসভাধীন টোরাগড় ও মকিমাবদ এলাকার সর্দার বাড়ীর লোকজনের সাথে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত মাদরাসা ছাত্র সাইমুম (১৪) চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় ঢাকা সুপার ম্যাক্স হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে সাইমুমের খালা সাথী বেগম।

নিহত সাইমুমের গ্রামের বাড়ী হাজীগঞ্জের দিগচাইল গ্রামে। তার বাবা নেই। মায়ের দ্বিতীয় বিয়ে হয়েছে। মার সাথে সে হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড খাটরাবিলওয়াই কোকাকোলা ঘাট এলাকায় বাসা ভাড়া থাকে এবং স্থানীয় একটি হেফজ খানায় হাফেজি পড়েন। সাইমুমের মা বিউটি আকতার ছেলের সাথে ঢাকা সুপার ম্যাক্স হাসপাতালে অবস্থান করছেন।

সাইমুমের বাবা ইউনুছ মুঠো ফোনে কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার বাড়ী চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজার এলাকায়। আমি ছেলেটিকে আমার ছেলে মনে করেই লেখাপড়া করাচ্ছিলাম। তার বাবা মারা যাওয়ার পর তার মা বিউটিকে আমি বিবাহ করি। তারা আমার বুকের ধনকে কেড়ে নিয়েছে। আমি তাদের ফাঁসি চাই। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন ফারুককে বলেন, সাইমুমের মৃত্যুর বিষয়টি আমি শুনেছি। বিষয়টি আমরা দেখছি।

উল্লেখ্য, চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসির বৃহস্পতি ও শুক্রবার রাতে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় অর্ধশতাধীক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর আহত করে দূর্বৃত্তরা।

তারা হাজীগঞ্জ, চাঁদপুর, কুমিল্লা মেডিকেল কলেজ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় হাজীগঞ্জ বাজারের কয়েকটি মার্কেটও ভাংচুর করা হয়। পরবর্তীতে সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শনিবারও হাজীগঞ্জ বাজার থমথমে অবস্থা বিরাজ করছিলো। শনিবার সকাল থেকে হাজীগঞ্জ মকিমাবাদ ও টোরাগড় এলাকায় যৌথবাহিনী অভিযানে নেমে ২জনকে আটক করেছে। এদিকে হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীদের নিয়ে রুদ্ধদার বৈঠক করেছেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

মেসেঞ্জার/আজাদ/তারেক

×
Nagad