ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫০, ২৭ সেপ্টেম্বর ২০২৪

হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ছবি : মেসেঞ্জার

ফরিদপুরে মুদি ব্যবসায়ী মোঃ আমিনুল ইসলাম বাচ্চু (৩৫) পিটিয়ে ও কুপিয়ে জখম করে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নে ছায়ের মোল্যার বাজারে উক্ত বিক্ষোভ ও মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে স্থানীয় চরহাজীগঞ্জ বিদ্যালয়ের শিক্ষক মোঃ রিপন মিয়া, রেজাউল করিম, হাজী শাহজাউদ্দিন মোঃ সেলিম মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। 

মানববন্ধনে খুনিদের গ্রেপ্তার ও বিচার দাবি করে বক্তারা জানান, আসামি আজিজ মুন্সি ও আকবর মুন্সি বিভিন্ন সময়ে এলাকায় নানা ধরনের অপরাধের সাথে জড়িত থাকলেও কেউ প্রতিবাদ করার সাহস পায় না। তারা সন্ত্রাসী। সামান্য জমি জমার বিষয় নিয়ে তার চাচাতো ভাই আমিনুল ইসলাম বাচ্চু কে ছুরি দিয়ে আঘাত করে মেরে ফেলে। আমরা গ্রামবাসী অবিলম্বে খুনি আজিজ মুন্সিকে গ্রেপ্তার করে বিচারের দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, (২৫ সেপ্টেম্বর) চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের ছায়ের মোল্যার বাজারে মোঃ আমিনুল ইসলাম বাচ্চুকে ছুরি দিয়ে আঘাত করে কুপিয়ে জখম করে হত্যা করে আজিজ মুন্সি ও তার ভাইসহ কিছু সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের পিতা মোঃ মোজাহার মোল্যা চরভদ্রাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামে মামলা দায়ের করা হয় চরভ্রদাসন থানায়। 

ফরিদপুরের চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মো. গাফফার জানান, এ বিষয়ে একটি হত্যা মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। আশা করি দ্রুত আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

মেসেঞ্জার/নাজিম/তারেক

×
Nagad