ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মেহেরপুরে ৩৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১১, ২৭ সেপ্টেম্বর ২০২৪

মেহেরপুরে ৩৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ছবি : মেসেঞ্জার

মেহেরপুর সীমান্তে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় ৩৬ কেজি গাঁজাসহ রাহিব ওরফে রাকিব (৩৫) কে আটক করেছে র‌্যাব। মেহেরপুর র‌্যাব ক্যাম্পের কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ এনামুল হকের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে সময় গাংনী উপজেলার সীমান্তবর্তি লক্ষি নারায়নপুর ধলা গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ রাকিবকে আটক করেন।

পরে শুক্রবার (২৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে সংবাদ ব্রীফ করে এই তথ্য জানান র‌্যাব কমান্ডার মোঃ এনামুল হক। আটক রাকিব একই গ্রামের আক্তারুল ইসলামের ছেলে।

গাংনী ক্যাম্পের কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে খবর পেয়ে র‌্যাবের একটি টিম রাকিবের বাড়িটি ঘীরে ফেলে অভিযান চালানো হয়। অভিযানে তার বাড়ির বিভিন্ন রুমে, উঠানে ও অন্যান্য স্থান থেকে ২৬টি প্যাকেটে মোড়ানো গাঁজার পুটলা উদ্ধার করা হয়। এসময় তার ঘর থেকে দেশীয় তৈরী দুটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃত গাঁজার মূল্য ধরা হয়েছে ১০ লাখ ৮০ হাজার টাকা। র‌্যাব কমান্ডার জানান, আমাদের কাছে খবর এসেছিল ভারতীয় সীমান্তের তারকাটা পার হয়ে গাঁজার একটি বিরাট চালান বাংলাদেশ সীমান্তের লক্ষিনারায়পুর ধলা গ্রামের রাকিবের বাড়িতে মজুত করা হয়েছে। সেখান থেকে এই চালানটি তাদের বহনকারীদের মাধ্যমে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করা হবে।

তিনি বলেন, গাঁজার এই বড় চালানটির সাথে অনেক রাঘব বোয়াল জড়িত আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের নাম পাওয়া গেছে। যা এখনি বলা যাবেনা। এই চালানের সাথে জড়িতদের আইনের আওতায় আনতে র‌্যাবের টিম কাজ শুরু করেছেন। গাঁজা উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা নিয়ে আসামি রাকিবকে গাংনী থানা পুলিশে হস্তান্তরের কার্যক্রম চলছে।

মেসেঞ্জার/মাহাবুব/তারেক

×
Nagad