ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সেনবাগে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

সেনবাগ প্রতিনিধি

প্রকাশিত: ২০:২০, ২৭ সেপ্টেম্বর ২০২৪

সেনবাগে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

ছবি : মেসেঞ্জার

বানবাসী মানুষের স্বাস্থ্য সেবায় এগিয়ে এসে দিন ব্যাপি ফ্রি মেডিকেল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ইদিলপুর শিক্ষা ও সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে ইদিলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে এ চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে গাইনি, মেডিসিন ও শিশু রোগ, হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারগান ছয় শতাধিক রোগীকে সেবা ও রোগীদের ফ্রি ওষুধ প্রদান করা হয়।

এই উপলক্ষে ইদিলপুর শিক্ষা ও সাংস্কৃতিক ফাউন্ডেশনের সভাপতি লায়ন মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রফিকুল ইসলাম আলাল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ, সেনবাগ সেনাবাহিনী ক্যাম্পের কেপ্টেন নাওয়াজ, সেনবাগ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, ওসি তদন্ত হেলাল উদ্দিন, অর্জুনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন, উপজেলা মধ্যেমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আবদুস ছাত্তার বিএসসি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, ফাউন্ডেশনের সেক্রেটারি ইসহাক প্রমুখ্য।

পরে অতিথিবৃন্দ বন্যায় বানবাসীদের সেবা প্রদানের স্বীকৃতি হিসেবে  ইদিলপুর শিক্ষা ও সাংস্কৃতিক ফাউন্ডেশনের সদস্যরদের মাঝে ক্রেষ্ট ও সনদ প্রদান করেন অতিথিবৃন্দ।

মেসেঞ্জার/জাহাঙ্গীর/তারেক

×
Nagad