ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বিভক্তি নয় ঐক্যই হোক এ জাতির সৌন্দর্য্য ও সমৃদ্ধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০২৪

বিভক্তি নয় ঐক্যই হোক এ জাতির সৌন্দর্য্য ও সমৃদ্ধি

ছবি : মেসেঞ্জার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান বলেছেন আসুন আমরা ঐক্যবদ্ধ সমাজ গড়ে তোলার চেষ্টা করি। কোন বিভক্তি নয়, ঐক্যই হোক এ জাতির সৌন্দর্য ও সমৃদ্ধি। ঐক্যমতের ভিত্তিতে দেশবাসী মিলে আমরা অন্তঃবর্তী সরকারকে দায়িত্ব দিয়েছি।

তারা যদি ভালো কিছু করে দেশবাসী উপকৃত হবে, আমি উপকৃত হবো, আপনি উপকৃত হবেন। কিন্তু তারা যদি কোন ভূল করে, আমরা তাদেরকে ধরিয়ে দিব সংশোধন করে দিবো। কিছু বিষয় আমাদের দৃষ্টিতে এসেছে, আমরা পরামর্শ দিয়েছি, ইতিবাচক ফল পেয়েছি। মানুষ হিসেবে তাদের জন্য দোয়া করা উচিত। তারা যেন জাতির প্রত্যাশা এবং বিবেকের বাইরে গিয়ে কোন কাজ না করেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে স্থানীয় একটি হোটেলে চুয়াডাঙ্গায় জামায়াতের দায়িত্বশীল সমাবেশ কেন্দ্রীয় আমীর ডা. শফিকুর রহমান উপরোক্ত মন্তব্য করেন।

জামায়াতের চুয়াডাঙ্গা জেলা আমীর রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান আরো বলেন, ভারত যেমন একটি দেশ আমরা একটি দেশ। ভারত ছাড়াও আমাদের প্রতিবেশি আছে।  বিশ্বসভায় আরো অনেকগুলো দেশ আছে। সবার প্রতি আমাদের একই কথা বিশ্বসভার সমস্ত সদস্যরা আমরা মিলেমিশে পার¯পরিক মর্যাদা ও সমতার ভিত্তিতে সামনে এগিয়ে নেব।

ছাত্র-জনতার আন্দোলনে নিহত-আহত প্রতিটি ব্যক্তি ও পরিবারের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দেন জামায়াতের আমীর।

জেলা জামায়াতের সেক্রেটারি এ্যাড. আসাদুজ্জামানের সঞ্চালনায় দায়িত্বশীল সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, মেহেরপুর জেলা আমীর মওলানা তাজউদ্দিন।  

হাফেজ আব্দুল খালেকের কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আমীর অধ্যাপক আবুল হাশেম, চুয়াডাঙ্গা জেলা নায়েবে আমির মওলানা আজিজুর রহমান, সহকারী সেক্রেটারী এ্যাড. মাসুদ পারভেজ রাসেল, আব্দুল কাদের, জেলা জামায়াতের সাবেক আমীর আনোয়ারুল হক মালিক প্রমুখ।

অনুষ্ঠানে চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার জামায়াতের দায়িত্বশীল সদস্যরা অংশ নেয়।

মেসেঞ্জার/লিটন/আজিজ

×
Nagad