ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আটক

সাতক্ষীরা প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৫৬, ২৮ সেপ্টেম্বর ২০২৪

ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আটক

ছবি : মেসেঞ্জার

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রাজ্যেশ্বর দাস ভারতে পলায়নকালে বিজিবির হাতে আটক হয়েছেন। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে তিনি সপরিবারে আটক হয়েছেন বলে জানান সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও পরিচালক কর্নেল মোঃ আশরাফুল হক।

বিজিবির কোম্পানি কমান্ডার জানান, সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ ভোমরা আইসিপি দিয়ে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজেশ্বর দাস পরিবারসহ ভারতে পলায়নকালে বিজিবি কর্তৃক আটক করা হয়।

আটক রাজ্যেশ্বর দাস সাতক্ষীরার আশাশুনি উপজেলার সরাপপুর গ্রামের মৃত কার্তিক চন্দ্র দাসের ছেলে এবং বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার কোষাধ্যক্ষ। গোয়েন্দা সূত্রের মাধ্যমে তাঁর দখলে অবৈধ অস্ত্র সংরক্ষণ ও প্রদর্শনের তথ্য পায় বিজিবি। 

প্রাথমিক অনুসন্ধানে বিজিবি জানতে পারে, ২০০৮ সালে জাল টাকার একটি মামলা ছিল রাজ্বেশ্বর দাসের বিরুদ্ধে। এছাড়াও তার বিরুদ্ধে রাজনৈতিক প্রভাব খাটিয়ে এলাকায় চিংড়ি মাছের ঘের দখল/আধিপত্য বিস্তার ও দুর্নীতির অভিযোগ রয়েছে বলে জানায় বিজিবি। আটককৃত রাজ্যেশ্বর দাসকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/আসাদ্দুজামান/তারেক

×
Nagad