ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

টাঙ্গাইলের কালিহাতীতে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৬, ২৮ সেপ্টেম্বর ২০২৪

টাঙ্গাইলের কালিহাতীতে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ছবি : মেসেঞ্জার

টাঙ্গাইলের কালিহাতীতে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে কালিহাতী উপজেলার বল্লা পোষ্ট অফিস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত যুবক ইয়াছিন (২৪) কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়নের সিংগাইর এলাকার দীন ইলাহির ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ইয়াছিনসহ প্রায় ১০-১২ জন যুবক বল্লা পোষ্ট অফিস পাড়া এলাকায় বিশুর বাড়ীতে পরিত্যাক্ত একটি ঘরে প্রায়ই মাদক সেবন করতো। শুক্রবার রাতেও তাদের উপস্থিতি দেখতে পায় স্থানীয়রা। শনিবার সকালে বিশু মিয়ার স্ত্রী ওই যুবকের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। 

এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌছে সুরতহাল প্রতিবেদন করে মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে দাঁড়ালো আঘাতের আলামত রয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ভূইয়া জানান, নিহতের হাত-পা ভাঙ্গা, এছাড়াও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। থানা পুলিশ ও সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ওই যুবকসহ অন্যান্য আরো বেশকয়েকজন ওই স্থানটিতে প্রায়ই মাদক সেবন করতো। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে বলেও তিনি জানান।

মেসেঞ্জার/মোস্তফা/তারেক

×
Nagad