ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাজশাহীতে শিশুসন্তানকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূর ধর্ষক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ১৯:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২৪

রাজশাহীতে শিশুসন্তানকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূর ধর্ষক গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

রাজশাহীতে শিশুসন্তানকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূর ধর্ষক আরিফুজ্জামান আরিফকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে জেলার গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি বাজার থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। সে গোদাগাড়ীর সিঅ্যান্ডবি আচুয়া তালতলার বাসিন্দা। আরিফ সম্পর্কে ভিকটিমের সৎ ভাসুর। অর্থাৎ স্বামীর সৎ বড় ভাই। বিবাদী ভিকটিমের ভাড়া বাসায় মাঝে মাঝে বেড়াতে আসত।

শনিবার (২৮ সেপ্টেম্বর) র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, (৩১ আগস্ট) সন্ধ্যায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া আলীর মোড়ে ভিকটিমের ভাড়া বাসায় যায় আরিফ। এ সময় সে ভিকটিমকে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু গৃহবধু বাধা দিলে আরিফ ভিকটিমের আড়াই বছর বয়সী সন্তানকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে।

এ বিষয়টি কাউকে জানালে ভিকটিমকেও হত্যার হুমকি দিয়ে চলে যায় ধর্ষক আরিফ। রাতে ভিকটিমের স্বামী বাড়ি ফিরলে তিনি বিষয়টি খুলে বলেন। এরপর ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে ভিকটিম নিজেই বাদী হয়ে মহানগরীর রাজপাড়া থানায় ধর্ষণের মামলা করেন।

র‌্যাব জানায়, পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব এ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫-এর রাজশাহীর একটি দল অভিযান চালিয়ে আরিফকে গ্রেপ্তার করা হয়।

মেসেঞ্জার/আনিসুজ্জামান/তারেক

×
Nagad