ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বিশ্বম্ভরপুর করচার হাওরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ২৮ সেপ্টেম্বর ২০২৪

বিশ্বম্ভরপুর করচার হাওরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ছবি : মেসেঞ্জার

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে আত্মায় বাড়িতে বেড়াতে গিয়ে পাশের খরচার হাওরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হলো, মেহেদী হাসান(৭) সে উপজেলার ফতেপুর ইউনিয়নের রাধানগর গ্রামের মোঃ ময়না মিয়ার ছেলে এবং অপর শিশুটি হলো মোঃ ইউনুছ মিয়া(৭০) সে একই উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের শক্তিয়ারখলা গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে।

নিহত দুই শিশুটি হলো একে অপরের মামাতো ও ফুফাতো ভাই। মোঃ ইউনুছ তার মামার বাড়ি রাধানগরে থেকে লেখাপড়া করত। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এই দুটি খেলা করার এক পর্যায়ে রাধানগর গ্রামের পাশে করচার হাওরে গোসল করতে নামে। এ সময় পানির স্রোতে দুটি শিশু নদীর গভীরে তলিয়ে যায়।

এই দুটি শিশুর খোঁজ খবর না পেয়ে তাদের স্বজনরা অনেক খোঁজাখুজি করে না পেয়ে করচার হাওরে এসে তল্লাশীর এক পর্যায়ে হাওরে পানিতে শিশু দুটির মরদেহর খোজ পাওয়া যায়। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থলে শিশু দুটির সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়। দুটি শিশুর মৃত্যুতে তাদের স্বজনদের মাঝে এক হৃদয় বিধারক দৃশ্যর অবতারণা হয়েছে। 

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কাওসার আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটির সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে এবং থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মেসেঞ্জার/দ্বিপাল/তারেক

×
Nagad