ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

শিক্ষার্থীকে মারধরের অভিযোগে টোলপ্লাজায় ভাংচুর ও অগ্নিসংযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৩, ২ অক্টোবর ২০২৪

শিক্ষার্থীকে মারধরের অভিযোগে টোলপ্লাজায় ভাংচুর ও অগ্নিসংযোগ

ছবি : মেসেঞ্জার

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সেতুতে পলিটেকনিক ইন্সটিটিউটের এক শিক্ষার্থীর সাথে টোল আদায়ের কর্মীদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ওই শিক্ষার্থীকে মারধর করে টোলের কর্মীরা। এ ঘটনাকে কেন্দ্র করে বিকাল ৪ টার দিকে পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থীরা একত্রিত হয়ে টোল প্লাজায় ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে সেতুতে যান চলাচল বন্ধ হয়ে যায়। 

স্থানীয়রা জানান, বাইকের ৫ টাকা টোল না দেয়াকে কেন্দ্র করেই টোল কর্মীর সাথে ওই শিক্ষার্থীদের বাকবিতন্ডা হয়, এক পর্যায়ে তা হাতাহাতি ও মারধরে গড়ায়। খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা সেতু এলাকায় গিয়ে শিক্ষার্থীদের শাস্ত করার চেষ্টা করেন। বিকাল সাড়ে ৫টার দিকে শিক্ষার্থীরা টোল প্লাজা এলাকা ছেড়ে গেলে আবারো সেতুতে যান চলাচল শুরু হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাকারিয়া জানান, টোল আদায়কে কেন্দ্র করে পলিটেকনিক ইন্সটিটিউটের এক শিক্ষার্থীকে মারধর করে টোল আদায়ের দায়িত্বে থাকা কর্মীরা।

পরে ওই শিক্ষার্থী ক্যাম্পাসে গিয়ে অন্য শিক্ষার্থীদের বিষয়টি জানালে, শিক্ষার্থীরা একত্রিয় হয়ে সেতুতে যান চালাচল বন্ধ করে দেয় ও টোল প্লাজার ডিভাইডারে থাকা ঘরে আগুন দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে যান চালাচল স্বাভাবিক হয়।

মেসেঞ্জার/নাহিদ/তারেক