ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ৪ জন আটক

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩১, ৩ অক্টোবর ২০২৪

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ৪ জন আটক

ছবি : মেসেঞ্জার

নীলফামারীর ডিমলা উপজেলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করায় চার জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (২ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার কালিগঞ্জ সীমান্তের নামাজী পাড়া নামক স্থান থেকে তাদের আটক করে রংপুর ব্যাটালিয়ন-(৫১) বিজিবির টহল দল। পরে, আটককৃতদের পুলিশের কাছে হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন, দিনাজপুরের খানসামা উপজেলার কায়েমপুর এলাকার প্রমোত চন্দ্র রায়ের ছেলে খনিজ চন্দ্র রায় (২৬),  দুর্গা রায়ের ছেলে তপন রায় (২১), বিমল চন্দ্র রায়ের ছেলে ছন্দ রায় (২১) ও কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে রনজিৎ চন্দ্র রায় (২১)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার রাত পৌণে ১২টার দিকে উপজেলার কালিগঞ্জ বিওপির সীমান্ত পিলার ৭৯৪/১০-এস থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামাজী পাড়া নামক স্থান থেকে ৪ জন বাংলাদেশি নাগরিককে আটক করে।

এ সময় আটককৃতদের কাছে ২৫ হাজার ১৭০ টাকা, ১৬০ ভারতীয় রুপি, দুটি চার্জার, ১টি ব্লুটুথ হেডফোন, চারটি সিম, দুইটি অ্যানড্রোয়েড মোবাইল, দুইটি জাতীয় পরিচয়পত্রসহ একটি জন্ম নিবন্ধন কার্ড পাওয়া যায়।

এ প্রসঙ্গে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে এলাহী বলেন, বিজিবি চারজনকে থানায় নিয়ে আসে। আটককৃতরা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার কারণে বিজিবি বাদী হয়ে তাদের নামে এজাহার দাখিল করলে মামলা নেয়া হয়। তাদেরকে আগামীকাল আদালতে পাঠানো হবে।

মেসেঞ্জার/রিপন/তারেক