ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

সিংগাইরে বিশেষ অভিযানে সাবেক মেয়রসহ আটক ৫

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২০, ৪ অক্টোবর ২০২৪

আপডেট: ০৯:৩৪, ৫ অক্টোবর ২০২৪

সিংগাইরে বিশেষ অভিযানে সাবেক মেয়রসহ আটক ৫

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে বিশেষ অভিযানে পৌরসভার সাবেক মেয়র, কাউন্সিলর ও আওয়ামী লীগের পাঁচজন নেতা-কর্মীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) গভীর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করেন থানা পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) সকাল ১১ টার দিকে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলেন, সিংগাইর পৌরসভার সাবেক মেয়র মীর মো.শাহজাহান (৬৫) ও তার ছেলে আনোয়ার হোসেন সজিব ওরফে বাবু (২৫), ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো.আতাউর রহমান (৫৮) ও তার ছেলে আমিনুর রহমান (২৫)। এছাড়া জয়মন্টপ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো.মিজানুর রহমান (৪০)।

জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের গোবিন্দল ধাইরাপাড়া গ্রামের মোঃ মিন্নত আলীর ছেলে ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সিংগাইর উপজেলার নেতৃত্বদানকারী ও সিংগাইর সরকারি কলেজের শিক্ষার্থী এবং কলেজ শাখা জাতীয়তাবাদী ছাত্রদলের আহব্বায়ক তরিকুল ইসলাম ভূইয়া হানিফ বাদী হয়ে সিংগাইর উপজেলার আ'লীগের সাধারন সম্পাদক শহিদুর রহমান (ভিপি শহিদ) কে প্রধান আসামী করে ২৬ জনের নামে মামলা করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাহিদুল ইসলাম বলেন, তরিকুল ইসলাম ভূইয়া হানিফ বাদী হয়ে সিংগাইর থানায় চাঁদাবাজি ও মারামারি মামলা করেন। আটককৃতদের এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের প্রেরন করা হয়েছে।

মেসেঞ্জার/বাদল/আজিজ