ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

চকরিয়ায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চকরিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০৮:৪৩, ৫ অক্টোবর ২০২৪

চকরিয়ায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ছবি: মেসেঞ্জার

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে চকরিয়া উপজেলা যুবদলের উদ্যােগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার কোর্টসেন্টারে অবস্থিত দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সভাপতি এ এম ওমর আলী।

শুক্রবার (৪ অক্টোবর) বিকাল ৫ টায় উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ উচমান গণি, শাহাদাৎ হোসেন, সামীর ও মোহাম্মদ হারুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সিকদার ও ফরহাদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক এহসানুল কবির, কাকারা ইউনিয়ন যুবদলের সভাপতি নুরুল হুদা রানা, ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবদলের সভাপতি গিয়াস উদ্দিন, খুটাখালী ইউনিয়ন যুবদলের সভাপতি আরাফাত কামাল জিকু, বরইতলি ইউনিয়ন যুবদলের সভাপতি আলমগীর মেম্বার, হারবাং যুবদলের সভাপতি আজাদুল ইসলাম, উত্তর হারবাং যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াবুল হক প্রমুখ।

সভায় উপজেলা যুবদলের সভাপতি এ এম ওমর আলী বলেন, হাজারো জনতার আত্মদানের মধ্যদিয়ে অর্জিত দ্বিতীয় স্বাধীনতা রক্ষায় যুবদলকে ভূমিকা পালন করতে হবে। লুটপাট, দখল, চাঁদাবাজি ও ফ্যাসিবাদীদের মতো আচরণ করলে যারা আত্মদান করেছে তাদের আত্মায় শান্তি আসবেনা।

আসন্ন ২৭ অক্টোবর যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবাষিকী পালন নিয়ে তিনি বলেন, বিগত বছর আওয়ামী ফ্যাসিবাদী সন্ত্রাসী ও পুলিশের রক্তচক্ষুকে উপেক্ষা করে চকরিয়ায় উপজেলা যুবদল ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলভাবে সম্পন্ন করেছে। আজকের দিনে ফ্যাসিবাদী আওয়ামী সন্ত্রাসীরা নেই, তারা পালিয়েছে। তাই স্বাধীন দেশে স্বাধীনভাবে আগামী ২৭ অক্টোবর বর্ণাঢ্য আয়োজনে দিবসটি উদযাপন করা হবে। দলটির জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও র‍্যালীর আয়োজন করা হবে।

মেসেঞ্জার/রিদুয়ান/আজিজ

×
Nagad