ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ফরিদপুরে ‌যুব উলামা কল্যাণ পরিষদের বিক্ষোভ সমাবেশ  

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত: ০৯:২৯, ৫ অক্টোবর ২০২৪

ফরিদপুরে ‌যুব উলামা কল্যাণ পরিষদের বিক্ষোভ সমাবেশ  

ছবি: মেসেঞ্জার

ফরিদপুরে ‌যুব উলামা কল্যাণ পরিষদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৪ অক্টোবর) জুম্মার নামাজের পরে শহরের জনতা ব্যাংকের মোড়ে ফরিদপুরে নাস্তিক সাগর ও ভারতে হিন্দু পুরোহিত কর্তৃক মহানবী এর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে  উক্ত কর্মসূচি পালিত হয়। 

বিক্ষোভ সমাবেশ ও মিছিল থেকে মহানবী হযরত মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি কারীদের অবিলম্বে গ্রেপ্তার করে ফাঁসি দাবি বক্তারা সমগ্র মুসলমানদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। মুসলমানদের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র সহ্য করা হবে না। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ ‌এদেশের জনগণ ‌স্বাধীনভাবে তাদের ধর্মীয় উৎসব পালন করবে। এদেশে কোনরকম বিশৃঙ্খলা সহ্য করা হবে না।

বক্তারা ‌ব্লাশ ফেমি আইন পাস করে মহানবীর বিরুদ্ধে কটুক্তি কারীদের বিচার করার জন্য অন্তর্বর্তীকালীন‌ সরকারের নিকট দাবি জানান। পরে ফরিদপুরের নাস্তিক সাগরকে আইনের আওতায় এনে কঠোর বিচারের আহবান জানান।

এ সময় বক্তব্য রাখেন মুফতি মোস্তাফিজুর রহমান, মাওলানা আবু সালেম, মুফতি মাসুম বিল্লাহ, মাওলানা ইব্রাহিম, ফারহান সাদিক নুর, খন্দকার অহিদুজ্জামান, রইসুল ইসলাম , মওলানা ইমাম সিদ্দিকী, মাহফুজুর রহমান, আবু সাঈদ প্রমূখ। 

এরপর মুসলিম জাহানের কল্যাণ কামনায় মোনাজাত ও দোয়া মাহফিল মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া ভারতের পন্ডিত নিতিশ নারায়ণের কুশ পুত্তলিকা করা হয়।

উল্লেখ্য, এর আগে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল সমাবেশ স্থলে উপস্থিত হয়।

মেসেঞ্জার/নাজিম/আজিজ

×
Nagad