ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

নাভারন ইউনিয়ন ছাত্রদলের দুই নেতার ওপর হামলা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪০, ৫ অক্টোবর ২০২৪

নাভারন ইউনিয়ন ছাত্রদলের দুই নেতার ওপর হামলা

ছবি: মেসেঞ্জার

যশোরের ঝিকরগাছার নাভারন ইউনিয়ন ছাত্রদলের দুই নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। আহতরা হলেন, নাভারণ বিএনপির সাবেক সভাপতি মরহুম খোরশেদ আলমের ছেলে ছাত্রদল নেতা খায়রুল আলম সোহাগ (২৫) ও একই ইউনিয়নের বিএনপি নেতা হারুন অর রশিদ হান্টুর ছেলে ছাত্রদল নেতা মনোয়ার হোসেন সাকিব (২১)।

অভিযোগ উঠেছে স্থানীয় রজব বাহিনী এ হামলা চালিয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) রাতে নাভারণ পুরাতন বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছে সাকিবের বাবা হারুন অর রশিদ।

অভিযোগে উল্লেখ করেন, সম্প্রতি উপজেলার হাড়িয়া নিমতলা বাজারে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারের গুদাম থেকে ৩শ বস্তা চাল লুটের ঘটনায় নাভারণ ইউনিয়ন বিএনপির আহবায়ক খায়রুজ্জামান মিনু ও রজবসহ ২১ নেতা-কর্মীকে বহিষ্কার করা হয়েছে। সেই সূত্র ধরে ওইদিন রাত ৮ টার দিকে সাকিব ও সোহাগ নাভারণ বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

পূর্ব থেকে নাভারণ পুরাতন বাজারে ওৎ পেতে থাকা রজব আলী ও তার ছেলে জুয়েল হোসেন, মফিজুর রহমান ও মনিরুলসহ ৫ থেকে ৭ জন দেশীয় অস্ত্র, লোহার পাইপ ও রড দিয়ে আচমকা তাদের ওপর হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন। তাদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহীম আলী জানান, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/জামাল/আজিজ

×
Nagad