ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

চিলমারীতে ব্রহ্মপুত্রে গোসলে নেমে একজন নিখোঁজ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:০৭, ৫ অক্টোবর ২০২৪

চিলমারীতে ব্রহ্মপুত্রে গোসলে নেমে একজন নিখোঁজ

ছবি : মেসেঞ্জার

কুড়িগ্রামের চিলমারী নদীবন্দর ঘুরতে এসে ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে নিখোঁজ হওয়া সোহানকে উদ্ধারে কাজ করছেন ডুবুরি দল। নিখোঁজের প্রায় ২০ ঘন্টা অতিবাহিত হলেও এখনো সাইদুর রহমান সোহানকে খুঁজে পাওয়া যায়নি। শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল থেকে উদ্ধার কাজ চলমান থাকার পর সবশেষ দুপুর আড়াইটা দিকে বৈরি আবহাওয়ার কারণে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে।

চিলমারী নৌ পুলিশ ফাড়ির এসআই ফেরদৌস আলম জানান, সকাল থেকেই বৃষ্টির মধ্যেই উদ্ধার কাজ চলমান ছিল। আমরা সকাল থেকেই সেখানে ছিলাম। বৈরি আবহাওয়ার কারণে আপাতত উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। বৃষ্টি এবং ঢেউয়ের কারণে উদ্ধার কাজ পরিচালনা করা যাচ্ছে না। আবহাওয়া ঠিক হলে তখন আবারো উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।

তিনি আরও বলেন, রংপুর থেকে ৪ জনের একটি ডুবুরি দল এসেছে এবং চিলমারী ফায়ার সার্ভিসের কর্মীরা সহ উদ্ধার কাজ চলছিল। এরআগে, শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার চিলমারী নদীবন্দর রমনা ঘাট এলাকায় ঘুরতে এসে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে স্রোতে তলিয়ে যায় সাইদুর রহমান সোহান।

সোহান রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার সারাই জুম্মাপাড়া এলাকার রাজা মিয়ার ছেলে এবং বিবাহিত জীবনে এক সন্তানের জনক বলে জানা গেছে।

মেসেঞ্জার/রাফি/তারেক

×
Nagad