ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

লক্ষ্মীপুরে জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৫, ৫ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন অনুষ্ঠিত

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুরে জেলা জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় থেকে দুপুর ১ টা পর্যন্ত লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা জামায়াতের আমীর এস ইউ এম রুহুল আমিন ভূঁইয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ আবদুর রব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভূঁইয়া, মাওলানা এম আলা উদ্দিন, জেলা নায়েবে আমীর এ আর হাফিজ উল্যাহ, এডভোকেট নজির আহমদ, জেলা সেক্রেটারি মাওলানা ফারুক হোসাইন নুর নবী।

বক্তারা বলেন, বাংলাদেশের দ্বিতীয় স্বাধীনতা অর্জনের পিছনে (৫ আগস্টের) ছাত্র জনতার আন্দোলনে যারা শহীদ ও আহত হয়েছে, হাত, পা, চোখ হারিয়েছেন, তাদের অবদান অনস্বীকার্য। এই শহীদের রক্তের বিনিময়ে যে স্বাধীনতা অর্জিত হয়েছে তাকে অর্থবহ করার জন্য বাংলাদেশ জামায়াতে ইসলামী বৈষম্য মুক্ত একটি ইনসাফ ভিত্তিক সমাজ গঠনে বদ্ধপরিকর।

এ সময় বক্তারা শহীদদেরকে জাতীয় বীর উপাধি দেওয়ার দাবি জানান। সম্মেলনের শেষ পর্যায়ে জেলা জামায়াতে নায়েবে আমীর এডভোকেট নজীর আহমেদ ১৪ দফা প্রস্তাবনা পেশ করেন এবং সকলের সম্মতিক্রমে তা পাশ হয়।

মেসেঞ্জার/শিবলু/তারেক

×
Nagad