ঢাকা,  রোববার
০৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

রংপুরে মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা: মাওলানা মমতাজ

রংপুর ব্যুরো

প্রকাশিত: ০৮:৪৪, ৬ অক্টোবর ২০২৪

রংপুরে মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা: মাওলানা মমতাজ

ছবি : মেসেঞ্জার

আসন্ন শারদীয় দুর্গাপূজায় পাহারা দিবে জামায়াত- শিবির নেতাকর্মীরা বলে ঘোষনা দিয়েছেন বাংলাদেশ জামায়াত ইসলামীর রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় রংপুর কেন্দ্রীয় মডেল মসজিদের কনফারেন্স রুম বিভাগের আট জেলার উপজেলা ও থানা আমির শিক্ষা শিবিরে সভাপতির বক্তব্যে এই ঘোষণা দেন তিনি।

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল পরিচালনায় বক্তব্য রাখেন রংপুর মহানগর আমীর উপাধ্যক্ষ মাওলানা এটিএম আযম খান, রংপুর জেলা আমীর অধ্যাপক গোলাম রব্বানী, কুড়িগ্রাম জেলা আমীর মাওলানা আব্দুল মতিন ফারুকী, গাইবান্ধা জেলা আমীর আব্দুল করিম সরকার, নীলফামারী জেলা আমীর আব্দুর রশিদ, লালমনিরহাট জেলা আমীর আতাউর রহমান, দিনাজপুর জেলা দক্ষিণ আমীর আনোয়ারুল ইসলাম, দিনাজপুর জেলা উত্তর আমীর অধ্যক্ষ আনিসুর রহমান, ঠাকুরগাঁও জেলা আমীর মাওলানা আব্দুল হাকিম এবং৷ পঞ্চগড় জেলা আমীর অধ্যাপক ইকবাল হোসাইন।

শিক্ষা শিবিরে রংপুর বিভাগের মহানগরী জেলা, উপজেলা ও থানা পর্যায়ের নায়েবে আমির এবং সেক্রেটারিরা অংশ নেন। 

এ সময় মাওলানা মমতাজ উদ্দিন আরও বলেন, ছাত্র জনতার অভ্যুত্থান পরবর্তী সময়ে আওয়ামী লীগ এবং তার দোষরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপচেষ্টা চালাচ্ছে। বিশেষ করে সনাতন ধর্মাবলম্বীদের ভুল বুঝিয়ে এবং আতঙ্ক তৈরি করে ফায়দা হাসিলের চেষ্টা চালাচ্ছে। 

তিনি বলেন, আসন্ন দূর্গা পূজা হবে অতীতের সকল দুর্গাপূজার থেকে বেশি উৎসবমুখর আনন্দপুর্ন এবং জৌলসময়। প্রত্যেকটি মন্দির রাত দিন ২৪ ঘন্টা পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা। কোন ফ্যাসিস্ট দুর্বৃত্তরা কোন ধরনের দুর্বৃত্তপনা করতে চাইলে তা রুখে দেয়া হবে। তিনি সনাতন ধর্মাবলম্বীদের উৎসবমুখর পরিবেশে তাদের পূজা উদযাপনের  আহ্বান জানান। 

মেসেঞ্জার/মাজহারুল/দিশা

×
Nagad