ঢাকা,  রোববার
০৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

মৌলভীবাজারে স্বর্ণা দাসের পরিবারের পাশে রুহুল কবির রিজভী

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৪, ৬ অক্টোবর ২০২৪

মৌলভীবাজারে স্বর্ণা দাসের পরিবারের পাশে রুহুল কবির রিজভী

ছবি : মেসেঞ্জার

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতনের পর সীমান্তে মরদেহের সংখ্যা বেড়েই চলেছে। ভারতের হাতে বানানো তাদের গোলাম শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছে। তাই ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী আরও আক্রমণাত্মক। (৫ আগস্ট) জনগণের যে বিপ্লব হয়েছে তার ধারাবাহিকতায় জনগণের আস্তা নিয়ে ড. ইউনুস সরকারে আসে। আমাদেরও এই সরকারের প্রতি আস্থা আছে আছে। তবে গণতন্ত্রের চর্চা কে সামনে রেখে দ্রুত নির্বাচন দেয়া উচিত। 

রবিবার (৬ অক্টোবর) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার পশ্চিমজুড়ী ইউনিয়নের খাকটেখা কালনীগড় বাজারে সম্প্রতি  বিএসএফের গুলিতে নিহত স্বর্ণা দাসের পরিবারের সাক্ষাৎ পরবর্তী পথসভায় এসব কথা বলেন। তিনি সীমান্ত প্রসঙ্গে আরো বলেন, সীমান্তে বাংলাদেশী হত্যার বিষয়ে স্বাধীনতার পর থেকে যারাই ক্ষমতায় এসেছেন ভারত বাংলাদেশ সীমান্তকে শান্তিপূর্ণ সীমান্ত ঘোষনার লক্ষ্য নিয়ে প্রতিবাদ করেছে, শুধু শেখ হাসিনার সরকার ছাড়া।

অনুষ্টানে কাতার বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা শরিফুল হক সাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আলমগীর কবীর, আহবায়ক আতিকুর রহমান রুমন, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু, পৌর বিএনপির সদস্য সচিব, মনোয়ার আহমেদ রহমান প্রমূখ। 

এর আগে আমরা বিএনপি পরিবারের পক্ষ থেকে বিএসএফের গুলিতে নিহত স্বর্ণা দাসের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মেসেঞ্জার/মিল্লাদ/তারেক

×
Nagad