ঢাকা,  রোববার
০৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

লক্ষ্মীপুরে পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৯, ৬ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুরে রাস্তার পাশে একটি পরিত্যক্ত ডোবার কচুরিপানার নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ অক্টোবর) সন্ধ্যার দিকে পৌরসভার (১২ নম্বর ওয়ার্ড) লাহারকান্দি গ্রামের ছদর উদ্দিন ভূঁইয়া বাড়ির সামনের রাস্তার পাশে একটি পরিত্যক্ত ডোবার কচুরিপানার নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে হত্যা পর কেউ তার মরদেহটি এখানে ফেলে গেছে।

স্থানীয়রা জানান, আছরের নামাজের পরপর নাছির উদ্দীন নামে এক ব্যক্তি জাল মারতে যান খালে। তখন তার নাকে পচা দুর্গন্ধ আসে। ডোবায় তাকালে দেখতে পান মানুষের হাত দেখা যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজনকে তিনি বিষয়টি জানান।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে নিহত ব্যক্তি পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে খুনিরা হত্যার পর মরদেহ এখানে ফেলে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ঘটনার সত্য নিশ্চিত করে বলেন, মরদেহ দেখে ধারণা করা হচ্ছে দুই-তিনদিন পূর্বের হত্যাকান্ড হয়েছে। ঘটনাস্থলে পিবিআই টিম এসেছে। নিহত ব্যক্তির হাতের আঙুলের চাপ নেওয়া হয়েছে। আশাকরি দ্রুত তার পরিচয় শনাক্ত করা সম্ভব হবে। এ বিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/শিবলু/তারেক

×
Nagad