ঢাকা,  সোমবার
০৭ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বাগেরহাটে ছাত্র আন্দোলনে নিহতের কবর জিয়ারত করেছেন ছাত্রদল

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৬, ৬ অক্টোবর ২০২৪

বাগেরহাটে ছাত্র আন্দোলনে নিহতের কবর জিয়ারত করেছেন ছাত্রদল

ছবি : মেসেঞ্জার

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সাথে দেখা করে আর্থিক সহযোগিতা প্রদান ও কবর জিয়ারত করেন বাগেরহাট জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। রবিবার (৬ অক্টোবর) বিকেলে চিতলমারী উপজেলার হিজলা গ্রামের নিহত ছাব্বির মল্লিকের কবর জিয়ারত করেন নেতৃবৃন্দরা। এসময় জেলা ছাত্রদলের নেতা শেখ আল মামুন নিহত ছাব্বির মল্লিকের পিতার হাতে আর্থিক সহযোগিতা করে এবং পরবর্তীতে সকল ধরনের সাহায্য প্রদান করার আশ্বাস দেন।

শেখ আল মামুন বলেন, ছাত্রজনতার অভ্যুত্থানে আমরা আজকে একটা নতুন বাংলাদেশ পেয়েছি। আপনারা জানেন অনেক ছাত্র শহীদ হয়েছেন, অনেক শিশু শহীদ হয়েছেন, আমাদের অনেক মা বোনেরা শহীদ হয়েছেন, দিনমজুর শহীদ হয়েছেন, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তিনিও শহীদ হয়েছেন আমি তাদের আত্মার মাগফিরাত কামনা করছি ও মহান রাব্বুল আল-আমিন তাদের জান্নাত নসিব করুন।

তিনি আরো বলেন, আমাদের নেতা দেশনায়ক তারেক রহমান চান একটা সাম্য ও মানবিক বাংলাদেশ চান। তার স্বপ্ন পূরণে ছাত্রদল কাজ করে যাচ্ছে। আমরা এখানে এসে আহত যুবকের সাথে কথা বলেছি, তার কাছ থেকে শুনেছি হৃদয় বিদারক গল্প গুলো। আমরা অত্যন্ত ব্যথিত ও মর্মাহত। সাবেক স্বৈরাচার ফ্যাসিস্ট হাসিনার নির্দেশে কিভাবে গুলি চালিয়েছে আমাদের এই জনতার উপর। অবিলম্বে তাকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার জোর দাবি জানায় আজকে। 

দেশনায়ক জনাব তারেক রহমানের প্রেরণায় ছাত্রদল সবসময় জনগণের জন্য নিজেকে উৎসগ করতে প্রস্তুত আছেন।

এ সময় উপস্থিত ছিলেন, আল ইমরান ওলিদ হোসাইন শামিম, মুন্সিমাহিন হাসনাঈন সার্জা রোহিত, হালদার জসিম, মিনাআজিজুল, শেখ আলআমিন হোসেন, তাসকিন আহমেদ শেখ নিয়াজুর রহমান, মহিবুল্লাহ শেখ, তাজ আহমেদ, শেখ হৃদয়  চিতলমারী উপজেলা ছাত্রদলের অনিক শেখ নাজমুল মল্লিক নয়ন শেখ ইসমাইল প্রমুখ।

মেসেঞ্জার/রিফাত/তারেক

×
Nagad