ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বাগেটহাটে শহিদ আবরারের স্মরণে ছাত্রদলের মৌন মিছিল

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ১৪:১৭, ৭ অক্টোবর ২০২৪

বাগেটহাটে শহিদ আবরারের স্মরণে ছাত্রদলের মৌন মিছিল

ছবি: মেসেঞ্জার

বাগেরহাট সরকারি প্রফুল্ল চন্দ্র কলেজ কর্তৃক আয়োজিত শহিদ আবরার ফাহাদের স্মরণে জাতীয়তাবাদী ছাত্রদলের মৌন মিছিল ও স্মরণ সভা।

সোমবার (৬ অক্টোবর) সকালে শহীদ আবরার ফাহাদের ৫ম তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বাগেরহাট জেলা ছাত্রদল নেতা শেখ আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে সরকারি প্রফুল্ল চন্দ্র কলেজ ছাত্রদল এই মৌন মিছিল ও স্মরণ সভার আয়োজন করা হয়।

স্মরণ সভায় বক্তারা বলেন, শহীদ আবরার ফাহাদ ছিলেন স্বনামধন্য বিদ্যাপিটের একজন মেধাবী শিক্ষার্থী, আপনারা জানেন তাকে কীভাবে ছাত্রলীগ পিটিয়ে কষ্ট দিয়ে দিয়ে হত্যা করা হয়েছে। আমরা চাই বাংলাদেশে সকল ক্যাম্পাসে ছাত্রলীগের মতো সন্ত্রাসী সংগঠনকে অবিলম্বে নিষিদ্ধ করা হোক। আমরা চাই আর কোন শিক্ষার্থী যৌন হয়রানির শিকার না হোক, আমরা আরও চাই আর কোন শিক্ষার্থীকে জোর করে কোন মিটিং মিছিল করানো না হোক।

 আজকে আবরার ফাহাদের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আমরা চাই বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগ নামক হেলমেট বাহিনীকে নিষিদ্ধ করা হোক। বাগেরহাট জেলা ছাত্রদল নেতা শেখ আল মামুন ভাইয়ের সার্বিক তত্ত্বাবধানে সরকারি প্রফুল্ল চন্দ্র কলেজ ছাত্রদল এই মৌন মিছিল ও স্মরণ সভার আয়োজন করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন, প্রফুল্ল চন্দ্র কলেজ ছাত্রদলের ছাত্রনেতা মাহিন হাসনাঈন সার্জা, সোয়েব হোসেন বর্ষণ, রোহিত হালদার, মিনা আব্রার রেজা আবিদ, জায়েদ খান, রাফি রহমান, সুব্রত মজুমদার, সোহানুর রহমান মোল্লা,বাহাউদ্দিন, আলামীন মাহীন, স্বপ্নীল শিকদার, তাওহীদ আবেদি, প্রমুখ।

মেসেঞ্জার/রিফাত/আজিজ