ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

রাজাপুরে দুর্গোৎসবে তারেক রহমানের পক্ষ থেকে পুজা মন্ডপে অনুদান

ঝালকাঠী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪০, ৭ অক্টোবর ২০২৪

আপডেট: ২০:৪৪, ৭ অক্টোবর ২০২৪

রাজাপুরে দুর্গোৎসবে তারেক রহমানের পক্ষ থেকে পুজা মন্ডপে অনুদান

ছবি : ডেইলি মেসেঞ্জার

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে ঝালকাঠির রাজাপুর উপজেলায় ১৯টি পূজা মন্ডপের সদস্যবৃন্দদের সাথে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (০৭ অক্টোবর) দুপুরে জেলখানা রোডস্থ শহীদ নির্মল চন্দ্র দে, পিতা-নারায়ন চন্দ্র দে (কবিরাজ বাড়ি) মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নিউইয়র্ক বিএনপি'র সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সেলিম রেজা, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা রফিক হাওলাদার, কর্নেল মুস্তাফিজুর রহমান, ডক্টর জাকারিয়া লিংকন ও গোলাম আজম সৈকতের সৌজন্যে এ অনুদানের টাকা প্রদান করেন রাজাপুর উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও রাজাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জাকারিয়া সুমন ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মাসুম মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন, রাজাপুর বন্দর পূজা মন্দিরের সভাপতি গৌরঙ্গ লাল সাহা,  রাজাপুর কেন্দ্রীয় হরিসভা পূজা মন্দিরের সভাপতি প্রাণ ভল্লব সাহা, রাজাপুর সার্বজনীন শ্রী শ্রী দূর্গা, কালী মন্দিরের সভাপতি রুহীদাস বিশ্বাস, সাধারণ সম্পাদক মিঠুন চক্রবর্তী, রাজাপুর যোগীবাড়ি পূজা মন্দিরের সভাপতি অমল দেবনাথসহ স্থানীয় বিএনপি নেতাকর্মী ও বিভিন্ন পূজা মন্ডপের সদস্যবৃন্দ এবং জেলা ও উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।    

মেসেঞ্জার/সজিব