ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৫, ৯ অক্টোবর ২০২৪

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ছবি : মেসেঞ্জার

নীলফামারীর সদর ও ডোমার উপজেলার পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। বুধবার (৯ অক্টোবর) বিকেলে একই সময় দুটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। নীলফামারীতে দুর্ঘটনায় নিহত ব্যক্তি জলঢাকা উপজেলার রাজারহাট এলাকার মৃত মহিউদ্দীন এর ছেলে দেলোয়ার হোসেন (৬৫)। অপরজন ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহত দিনাজপুরের বিরামপুর কুশাখানি এলাকার মঞ্জুরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম(৪০)।

নীলফামারী সদরের কচুকাটা ব্রিজে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন দেলোয়ার হোসেন (৬৫)। টেংগনমারি ব্রিজ পার হওয়ার সময় বিপরিত দিক থেকে দ্রুত গতিতে আসা ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.আর সাঈদ।

এদিকে নিহত মহিলার স্বামী মঞ্জুরুল ইসলাম জানান, ডিমলা কলোনি ভাটিয়াপাড়া তার বেয়াই এর বাড়ির উদ্দেশ্যে অটো যোগে যাওয়ার সময় তাদের সাথে এই দুর্ঘটনাটি ঘটে।সে সময় আরেক যাত্রী অটো থেকে নামার সময় অটো থামেন। এ সময় আরেকটি অটো পেছন থেকে আচমকা ধাক্কা দিলে অটো থেকে ছিটকে বাইরে পড়ে যায় রোজিনা বেগম।

এ সময় অপর দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৪৬৬৩) ধাক্কা দেয়। ধাক্কা লাগার পর মাথা ফেটে মগজ বের হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। এ ঘটনায় ওই মহিলার স্বামী অক্ষত রয়েছেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল ইসলাম জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। মামলা প্রকৃয়াধীন রয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

মেসেঞ্জার/রিপন/তারেক