ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ঈশ্বরদীতে লিচু বাগানের মিললো যুবকের মরদেহ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৬, ১০ অক্টোবর ২০২৪

ঈশ্বরদীতে লিচু বাগানের মিললো যুবকের মরদেহ

ছবি: মেসেঞ্জার

পাবনার ঈশ্বরদীতে লিচু বাগান থেকে নয়ন হোসেন (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের একটি লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত নয়ন উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের কাঠ ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে এবং জয়নগর শিমুলতলা বাজারের ইলেকট্রিক্যাল মেকানিক ছিলেন। জয়নগর শিমুলতলা বাজারে তার টিভি/ফ্যান মেরামতের একটি দোকানদার রয়েছে।

নিহতের স্বজনরা জানান, নয়ন শিমুলতলা বাজারের দোকানদার ছিলো। প্রতিদিন রাত ৯-১০ টার মধ্যে সে দোকান বন্ধ করে বাড়িতে ফিরতো। বুধবার (৯ অক্টোবর) রাত ১২টা পর্যন্ত বাড়িতে না ফেরায় এবং নয়নের ব্যবহৃত মুঠোফোন বন্ধ থাকায় তার পরিবারের লোকজন শিমুলতলা বাজার ও এর আশপাশে খোঁজাখুঁজি করতে থাকে। পরে সকালে পাশের একটি লিচু বাগানে লাশ পড়ে থাকার খবরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে নিহত নয়নের লাশ সনাক্ত করে। পরে স্থানীয়রা পুলিশের খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

নিহত নয়নের মুখমন্ডল ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চাকু দিয়ে খুঁচিয়ে এবং গলায় শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।  

এ ঘটনায় নিহতের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নৃশংস এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও সুষ্ঠু বিচার চেয়েছেন নিহতের পরিবারের সদস্যরা।

মেসেঞ্জার/সবুজ/আজিজ