ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

নাটোরের দুদক সংস্কার কমিশনের সদস্যের পূজা মণ্ডপ পরিদর্শন

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ১৯:২৭, ১১ অক্টোবর ২০২৪

আপডেট: ১৯:৩৬, ১১ অক্টোবর ২০২৪

নাটোরের দুদক সংস্কার কমিশনের সদস্যের পূজা মণ্ডপ পরিদর্শন

ছবি : মেসেঞ্জার

নাটোরের বাগাতিপাড়া উপজেলা ২৫টি পূজা মণ্ডপ পরিদর্শন করেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) সংস্কার কমিশনের সদস্য, সুপ্রিমকোর্টের আইনজীবী ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের মেয়ে এবং কেন্দ্রীয় বিএনপির মিডিয়া সেলের সদস্য ফারজানা শারমিন পুতুল।

শুক্রবার (১১ অক্টোবর) বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি বাগাতিপাড়া উপজেলার সনাতন ধর্মালম্বীদের বিভিন্ন পূজা মণ্ডপের সভাপতি সম্পাদকসহ সাধারণ ভক্তবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও তাদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র মোশারফ হোসেন, লালপুর উপজেলা বিএনপি আহবায়ক ডাঃ ইয়াছির আরশাদ রাজন, বাগাতিপাড়া উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুর রহমান, লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব হারুন আর রশিদ পাপ্পসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় পুতুল বলেন, বাংলাদেশের একটি সম্প্রীতি দেশ, হিন্দু মুসলিম খৃষ্টান সবাই আমরা এক। আমরা চাই সবাই মিলে এইভাবে দেশটাকে এগিয়ে নিতে ও একে অন্যের পাশে দাঁড়াবো। এবং ভবিষ্যত বাংলাদেশ গড়তে বর্তমান সরকারের ও বিএনপির পাশে দাঁড়াবো। এবং যারা স্বৈরাচার সরকার পতনের পক্ষে ছিল তারা সবাই মিলে একটি সুন্দর বাংলাদেশ গড়বো।

মেসেঞ্জার/আরিফুল/তারেক