ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

নীলফামারীতে যুবদলের ৩ নেতাকে অব্যাহতি, একজনকে শোকজ

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৩, ১৩ অক্টোবর ২০২৪

আপডেট: ২০:১২, ১৩ অক্টোবর ২০২৪

নীলফামারীতে যুবদলের ৩ নেতাকে অব্যাহতি, একজনকে শোকজ

ছবি : মেসেঞ্জার

নীলফামারীর ডিমলা উপজেলায় সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে যুবদলের তিন নেতাকে প্রাথমিক সদস্য পদসহ দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়াও একজনকে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ডিমলা সদর ইউনিয়নের আহ্বায়ক মো. সোহাগ খান লোহানী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. আবু তাহের ও খালিশা চাপানী ইউনিয়ন যুবদলের সদস্য সচিব সামিউল ইসলাম শিমুল। এছাড়াও ডিমলা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু বক্কর সিদ্দিককে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) নীলফামারী জেলা যুবদলের দপ্তর সম্পাদক নুরুল হক ডালিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বলা হয়, বহিষ্কৃত নেতাদের পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দলীয় পদ পদবী ব্যবহার না করার জন্য আদেশ প্রদান করা হয়।

যুবদলের সব পর্যায়ের নেতাকর্মীকে তাদের সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখারও অনুরোধ করা হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তিতে। এছাড়াও আবু বক্কর সিদ্দিক নামে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়কের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তা পত্র ইস্যুর তারিখ থেকে ৫ (পাঁচ) দিনের মধ্যে লিখিত জবাব প্রদানের নির্দেশ দেয়া হয়েছে।

নীলফামারী জেলা যুবদল সভাপতি এ এইচ এম সাইফুল্লাহ রুবেল ও সাধারন সম্পাদক শাহাদাৎ হোসন চৌধুরী ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

মেসেঞ্জার/রিপন/তারেক