ঢাকা,  বুধবার
১৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপির সভাপতিকে কারণ দর্শানোর নির্দেশ

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৩১, ১৪ অক্টোবর ২০২৪

নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপির সভাপতিকে কারণ দর্শানোর নির্দেশ

ছবি : মেসেঞ্জার

নোয়াখালী হাতিয়ার নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেনকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে জেলা পর্যায় থেকে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক আব্দুর রহমান এডভোকেট এর সাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশ দেওয়া হয়।

জানা যায়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে এ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী ৩ দিনের মধ্যে জেলা সাধারণ সম্পাদক আব্দুর রহমান এডভোকেট এর নিকট উপস্থিত হয়ে লিখিত জবাব দেওয়ার নির্দেশ প্রদান করা হয়।

এর আগে নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে ভূমি দখল, ঘাট বানিজ্য, অবৈধভাবে অন্যের ব্যাবসা প্রতিষ্ঠান দখল, হুন্ডা শোডাউনের নামে তেলের টাকা নেওয়া সহ বিভিন্ন নিরীহ সাধারণ মানুষ থেকে চাঁদা আদায়ের অভিযোগে কয়েকটি জাতীয় এবং স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

এই বিষয়ে নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান বলেন, কিছু অভিযোগের ভিত্তিতে তাকে প্রাথমিকভাবে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তার লিখিত জবাবের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। তাছাড়া আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ যারা সাধারণ মানুষের আস্থা এবং দলের ভাবমূর্তি নষ্ট করবে তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা।

মেসেঞ্জার/রাসেল/তারেক