ঢাকা,  বুধবার
১৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ দুই নারী মাদক কারবারি গ্রেপ্তার

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি 

প্রকাশিত: ২২:০১, ১৫ অক্টোবর ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ দুই নারী মাদক কারবারি গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে ৪ কেজি গাঁজাসহ দুই নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানার পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে উত্তরা বাস কাউন্টারের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী সদর উপজেলার ৱাঙ্গামাইট্রা এলাকার মোজাম্মেল খা স্ত্রী মোসাঃ আকলিমা বেগম (৩০) ও একই উপজেলার বিলাসদী এলাকার ফারুক মিয়ার স্ত্রী মোসাঃ শাহনাজ আক্তাৱ (৩৮)। ব্রাহ্মণবাড়িয়া পুলিশ মিডিয়া উইংস সদর মডেল থানার অফিসার ইনচার্জ পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, মঙ্গলবার বিকালে গোপন সংবাদ ভিত্তিতে সদর মডেল থানায় কর্মরত এসআই মো. শওকত ওসমান সঙ্গীয় ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন বুধল ইউনিয়নের খাটিহাতা বিশ্বরোড মোড়ে উত্তরা বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে সন্দেহ মূলক দুইজন নারীকে আটক করে। এসময় তাদের হেফাজত হইতে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রজু করে আগামীকাল আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

মেসেঞ্জার/রিমন/তারেক