ঢাকা,  বুধবার
১৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

মীরসরাইয়ে ট্রাকচাপায় নানী-নাতীসহ ৪ জনের মৃত্যু

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ০৭:৫০, ১৬ অক্টোবর ২০২৪

মীরসরাইয়ে ট্রাকচাপায় নানী-নাতীসহ ৪ জনের মৃত্যু

ছবি : সংগৃহীত

আদরের নাতী ও দুই কন্যাকে নিয়ে বোনের বাড়ী বেড়াতে যাবার পথে প্রাণ গেল নানীর। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার খৈয়াছরা ঝরনা সড়কে সিএনজি থেকে নামার পূর্বমুহূর্তে ট্রাকচাপায় মৃত্যুবরণ করে একই পরিবারের ৪ জন।

জানা গেছে, মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রাম থেকে খৈয়াছরা ঝরনার রোডে ভগ্নীপতি নুরুল হুদার বাড়ীতে বেড়াতে যাচ্ছিল নুরজাহান বেগম ( ৫৫)। পরে সিএনজি থেকে নামার মুহূর্তে সিএনজিটি হঠাৎ দাঁড়িয়ে পড়ায় পেছন থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। 

এতে ঘটনাস্থলেই নুর জাহান বেগম ও তার কন্যা কাজল রেখা (২৫) ও সাত মাসের একমাত্র নাতি আনাস নিহত হয়। অন্যদিকে গুরুতর আহত আরেক মেয়ে শিরিনা আক্তার (২০) কে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

দুর্ঘটনায় আহত মেয়ের জামাই নিজাম উদ্দিন (৩০) ও সিএনজি চালক সাইফুল ইসলাম (২৯) এর অবস্থা উন্নতির পথে বলে ও জানা গেছে।

উপজেলার বড়দারোগাট থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছড়া এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন যাত্রীরা। এ সময় খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় দাঁড়িয়ে অটোরিকশা থেকে যাত্রী নামানোর আগেই পেছনের দিক থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকসহ উল্টে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আরও ৩ জন আহত হয়। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মেসেঞ্জার/দিশা